Thursday , 9 May 2024
শিরোনাম

আগামী সংসদ নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে: ইনু

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি-জামায়াতসহ অনেকেই গণতন্ত্রের প্রাতিষ্ঠানিকীকরণের নামে সরকার উৎখাতের কথা বলছে, সংবিধান বহির্ভূত সরকার প্রতিষ্ঠার কথা বলছে।

শনিবার (৮ জুলাই) বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউজে জাতীয় আইনজীবী পরিষদ কুষ্টিয়া জেলা শাখার নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের এসব কথা বলেন ইনু।

তিনি বলেন, গণতন্ত্রের প্রাতিষ্ঠানিকরণ, সাংবিধানিক ধারা রক্ষার জন্য একমাত্র পথ হচ্ছে যথাসময়ে নির্বাচন করা। এর বাইরে যারা সরকার উৎখাত এবং সংবিধান অদল-বদলের কথা বলে তারা নির্বাচনের নামে সাংবিধানিক ধারাকে ক্রসফায়ারে ফেলতে চাচ্ছে, এটা দুঃখজনক। সেজন্য সাংবিধানিক ধারাকে অব্যাহত রাখতে দেশি-বিদেশি সকল চক্রান্ত মোকাবিলা করে আগামী জাতীয় সংসদ নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে। সাংবিধানিক বাধ্যবাধকতায় আগামী ডিসেম্বরের শেষ বা জানুয়ারির শুরুতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসময় কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদ সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলী, জেলা জাসদের প্রচার সম্পাদক কারশেদ আলমসহ স্থানীয় জাসদ নেতৃবৃন্দ এবং জাতীয় আইনজীবী পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

নয়াপল্টনে শুক্রবার সমাবেশ করবে বিএনপি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামী শুক্রবার সমাবেশ ও মিছিল করবে বিএনপি। বিকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x