Wednesday , 8 May 2024
শিরোনাম

আগামী ১শ’ বছরেও ক্ষমতায় আসতে পারবে না আ. লীগ: রুমিন ফারহানা

বিএনপির সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, দফায় দফায় বিদ্যুতের দাম বাড়ানো হচ্ছে। সরকার ১৫ বছরের দুঃশাসনের মাধ্যমে মানুষকে যে কষ্ট দিয়েছেন সে কারণে আগামী ১০০ বছরেও আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না।

দ্রব্যমূল্যেরে ঊর্ধ্বগতি, সরকারের দুর্নীতির প্রতিবাদসহ ১০ দফা দাবিতে উপজেলা বিএনপি আয়োজিত বিএনপির অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

রুমিন ফারহানা বলেন, সরকার উন্নয়নের নামে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। আগামী দিন বিএনপি যখন ক্ষমতায় আসবে সেই লুটের টাকার হিসেব নেওয়া হবে।

দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে উপজেলা বিএনপির সভাপতি হাজি মো. শাহজাহান সিরাজের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহামানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মো. জসিম, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মুমিনুল হক, সদস্য মো. সালাউদ্দিন, উপজেলা যুগ্ম-সাধারণ সম্পাদক নাছির মুন্সী, ও সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জয়সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

Check Also

নয়াপল্টনে শুক্রবার সমাবেশ করবে বিএনপি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামী শুক্রবার সমাবেশ ও মিছিল করবে বিএনপি। বিকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x