Friday , 26 April 2024
শিরোনাম

আমিরাতে লটারিতে এক বাংলাদেশি যুবক জিতলেন ২০ মিলিয়ন দিরহাম

সংযুক্ত আরব আমিরাতে বিগ টিকিট লটারিতে ২০ মিলিয়ন দিরহাম (প্রায় ৫০ কোটি টাকা) জিতেছেন বাংলাদেশি মুহাম্মদ আরিফ খান।

শুক্রবার এ লটারির বিজয়ীর নাম ঘোষণা করা হয়। গত ২৭ মে এ টিকেট কিনেছিলেন মুহাম্মদ আরিফ।

আরিফ খান বাংলাদেশের ঢাকার বাসিন্দা। ৩৬ বছর বয়সী এ বাংলাদেশি শারজাহতে থাকেন, সেখানে তার একটি মোটর রিপেয়ারিং দোকান আছে। গত তিন বছর ধরে তিনি লটারি কিনছিলেন। সর্বশেষ রাজধানী আবুধাবিতে অনুষ্ঠিত ‘মাইটি ২০ মিলিয়ন’ র‌্যাফেল ড্র-তে তিনি এই অর্থ জিতেছেন। এ খবর জানার পর তিনি বাকরুদ্ধ হয়ে পড়েন।

খালিজ টাইমসকে আরিফ জানান, আমি শুধু আমার ভাগ্য বদলানোর চেষ্টা করছিলাম। আমি আমার জীবনে আর কোনোদিন লটারির টিকিট কিনিনি।

বাংলাদেশি মুদ্রায় প্রাইজমানি কত হবে জানতে চাইলে তিনি হিসাব করার চেষ্টা করে হাল ছেড়ে দেন। পরে বলেন, আমি জানি না। আমি যে ২০ মিলিয়ন দিরহাম জিতেছি, সে খবরেই এখনও ডুবে আছি।

তিনি বলেন, আমার কোনো পূর্বপরিকল্পনা নেই। আমি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে এই টিকিটের প্রচার দেখেছি এবং আগ্রহী হয়েছি। আমি আগে কখনও আমার ভাগ্য পরীক্ষা করিনি। আমি ১২ বছর সৌদি আরবে কাজ করেছি। আমার ব্যবসা সেখানে ধস নেমেছে। কিন্তু এখন সব ঠিক আছে।

লটারির অর্থ আরিফ অভাবিদের সাহায্য করার জন্য ব্যবহার করতে চান। তিনি বলেন, আমার দুই সন্তান, স্ত্রী এবং আমার বাবা-মা। আমার ভাই এখানে দোকান চালায়। আমি আশা করি, এই অর্থ অন্যদের সাহায্য করার জন্য ব্যবহার করা যেতে পারে। টাকা পৃথিবীর সবচেয়ে ভয়ংকর জিনিস। তাই আমি অন্যদের সাহায্য করার জন্য এটি ব্যবহার করতে চাই। শুধু নিজের জন্য এই অর্থ ব্যবহার করতে চাই না। সূত্র: খালিজ টাইমস ও গাল্ফ নিউজ

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x