Monday , 6 May 2024
শিরোনাম

আলোচিত অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীকে ডিআইজি কার্যালয়ে বদলি

মোঃ মহিবুল ইসলাম, বরগুনা প্রতিনিধিঃ
বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের লাঠিচার্জের ঘটনা আলোচনায় আসার পর অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীকে বরগুনা থেকে সরিয়ে বরিশাল রেঞ্জ (ডিআইজি কার্যালয়) নিযুক্ত করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেল ৪টায় ডিআইজি এসএম আক্তারুজ্জামান (বরিশাল রেঞ্জ) নিশ্চিত করেন।

প্রসঙ্গত গতকাল সোমবার (১৫আগস্ট ২০২২) দুপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্সে ফুল দিতে যায় জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে ফেরার সময় বরগুনা শিল্পকলা একাডেমীর সামনে পৌঁছালে ছাত্রলীগের দুই গ্রুপের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুই গ্রুপের নেতাকর্মীরাও জড়িয়ে পড়ে। এ সময় পুলিশ এসে ছাত্রলীগের কর্মীদের উপর লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে শহরজুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করে। এছাড়াও গুরুত্বপূর্ণ ও ঝুকিপূর্নাস্থানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীকে বরিশাল রেঞ্জে বদলি করা হয়েছে।

বরিশাল রেঞ্চের ডিআইজি এসএম আখতারুজ্জামান বলেন, এ ঘটনাকে কেন্দ্র করে সার্বিক দিক থেকে বিবেচনা করে এবং সুষ্ঠু তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীকে বরিশাল ডিআইজি কার্যালয়ে নিযুক্ত করা হয়েছে।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x