Sunday , 28 April 2024
শিরোনাম

ইতালির ভেনিসে ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন

মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল…
ইতালির ভেনিসে স্থানীয় মেস্ত্রে ঢাকা বিরিয়ানী হাউসে “বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতু উদ্বোধন উদযাপন কমিটি” কর্তৃক বাংলাদেশের স্বাধীনতা এবং মুক্তিযুদ্ধের নেতৃত্বকারী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু শুভ উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জনাব বিল্লাহ হোসেন ঢালী এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন মোস্তাক আহমেদ ও সোহেলা আক্তার বিপ্লবী।
আনন্দঘন এই অনুষ্ঠানের প্রথম পর্বে আলোচনা সভায় মঞ্চে উপস্থিত ছিলেন ইতালির আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রেহান উদ্দিন দুলাল
,আবদুর রহমান (বারী)প্রধান উপদেষ্টা ভেনিস বাংলা স্কুল , সরদার সালাহ উদ্দিন নান্নু সাবেক সিনিয়র সহ সভাপতি ভেনিস আওয়ামী লীগ, কাজি আঃ মান্নান সাবেক সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু পরিষদ ইতালি, হাকিম মাষ্টার আওয়ামী লীগ নেতা ভেনিস, বিল্লাল হাসাইন আওয়ামী লীগ নেতা ভেনিস, তাজুল ইসলাম সভাপতি আব্দুল্লাপুর আঞ্চলিক সমিতি ভেনিস, জাওয়ার মোড়ল প্রধান উপদেষ্টা দোহার ভেনিস ঐক্য পরিষদ, শাহাদাৎ হোসেন সাধারণ সম্পাদক বৃহত্তর কুমিল্লা সমিতি ভেনিস, মামুন ঢালী সহ সভাপতি আওয়ামী লীগ ভেনিস, লিটন ঢালী সহ সভাপতি আওয়ামী লীগ ভেনিস, লিটন মাতব্বর আওয়ামী লীগ নেতা ভেনিস, সবুজ সৈয়াল যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ামী লীগ ভেনিস, মোক্তার মোল্লা সাংগঠনিক সম্পাদক আওয়ামী লীগ ভেনিস, মোবারক হোসেন সভাপতি কিশোরগন্জ জেলা সমিতি ভেনিস, প্রিন্স হাওলাদার সভাপতি জওবানি পের লুমানিতা ভেনিস, শাইখ আহমেদ প্রধান পৃষ্ঠপোষক চ্যালেন প্রবাহ, শহিদুল ইসলাম শহিদ সাধারণ সম্পাদক ভৈরব পরিষদ ভেনিস,ফয়সাল আহমেদ যুবলীগ নেতা ভেনিস, কাজী ফারুক আওয়ামী লীগ যুব লীগ ও ছাত্র লীগের অন্যান্য নেতা কর্মী উপস্থিত ছিলেন।
বক্তারা বাংলাদেশ আওয়ামী লীগের সুদীর্ঘ ইতিহাস ও স্বাধীনতা সংগ্রামে জাতির জনক বঙ্গবন্ধুর অবদানের কথা স্মরণ করেন এবং চ্যালেঞ্জিং পদ্মা সেতু নির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একনিষ্ঠ ও দৃঢ় প্রত্যয়ের প্রশংসা করে নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

ইতালির আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রেহান উদ্দিন দুলাল বলেন, পদ্মা সেতু আজ
গর্বিত বাংলাদেশের প্রতীক।
বাংলার মানুষের স্বপ্ন, সাহস, সক্ষমতার প্রতীক ও উন্নয়নের মাইলফলক। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দৃঢ়চেতা আর ইস্পাত কঠিন নেতৃত্বের ফসল আজকের বাংলাদেশ যা সারা বিশ্বে উন্নয়নের বিস্ময়। আলোচনা পর্বশেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।
দ্বিতীয় পর্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য ও বিভিন্ন রকম গান পরিবেশন করা হয়। পরিশেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানানো হয়।

Check Also

‘ঢাকার তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয় বন্ধ করা যুক্তিযুক্ত নয়’

ঢাকার বর্তমান তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয়ের সিদ্ধান্ত নেয়ার মানসিকতা পরিহার করার আহ্বান জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x