Sunday , 28 April 2024
শিরোনাম

উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই এবারের বিপিএল

উদ্বোধনী অনুষ্ঠান ছাড়াই মাঠে গড়াচ্ছে এবারের বিপিএল। কোনো অনুষ্ঠানও আয়োজন করা হচ্ছে না। বেলুন উড়িয়ে কিংবা উদ্বোধনী ম্যাচের দুই দলের ক্রিকেটারদের সঙ্গে হ্যান্ডশেক করে বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বিসিবি সভাপতি এবং যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন।

বিপিএল শুরুর আগেরদিন সংবাদ সম্মেলনে এ তথ্য জানান টুর্নামেন্টটির গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।

বিপিএল শুরুর জন্য পুরোপুরি প্রস্তুত মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম। মোট তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে এবারের বিপিএল। মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম এবং চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়াম। মল্লিক জানালেন, তারা চেষ্টা করছেন ভবিষ্যতে তারা আরও একটি ভেন্যু বাড়ানোর চিন্তা করছেন বিপিএলে। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামকে বিপিএলে যুক্ত করার চিন্তা রয়েছে। যদিও বিপিএলের মত টুর্নামেন্ট আয়োজনের জন্য পর্যাপ্ত সুযোগ-সুবিধা রয়েছে কি না, তা দেখতে হবে সবার আগে।

উদ্বোধনী অনুষ্ঠান কেন আয়োজন করা হচ্ছে না? এর ব্যাখ্যা দিয়ে মল্লিক বলেন, ‘অনেক সমস্যা ছিল। বিশেষ করে জাতীয় নির্বাচন। নির্বাচন শেষে আমরা সময় পেয়েছি খুব কম। এই সময়ের মধ্যে টুর্নামেন্ট মাঠে গড়ানোই ছিল মূল চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলা করে উদ্বোধনী অনুষ্ঠান আয়োজন করা সম্ভব ছিল না। সব মিলিয়ে যে আমরা এবারের বিপিএল আয়োজন করতে পারছি, এটাই অনেক কিছু।’

 

Check Also

বিশ্ব রেকর্ড গড়ে জিতল পাঞ্জাব

এতদিন শাহরুখ খান আর প্রীতি জিনতার জন্য ‘বীর-জারার’ লড়াই বলেই পরিচিত ছিল ম্যাচ। এবার ইতিহাসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x