Saturday , 27 April 2024
শিরোনাম

কবরের অভিজ্ঞতা জানতে ইউটিউবারের কাণ্ড! পুলিশের হাতে আটক

কবরের অভিজ্ঞতা কেমন তা জানতে এবং সেটি ইউটিউবে প্রচার করতে বাড়ির উঠোনে কবর খুঁড়ে সেখানে ১০ ঘণ্টা কাটিয়েছেন মিজানুর রহমান রনি (২৪) নামের এক ইউটিউবার। ঘটনাটি জানাজানি হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ইউটিউবারকে ও তার ভাই মিলনকে (২৬) আটক করে থানায় যায়। ঘটনাটি ঘটেছে বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের রাধানগর গ্রামে। তারা ওই গ্রামের মোকছেদ আলীর ছেলে। রনি চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট থেকে চলতি বছর ডিপ্লোমা পাস করেছেন।

জানা গেছে, রনি কবরের অভিজ্ঞতা নিয়ে ভিডিও করে ইউটিউবে প্রচার করার জন্য বাড়ির উঠোনে কবর তৈরি করে রবিবার রাত ১১টায় সেখানে প্রবেশ করেন। এ সময় সঙ্গে করে তিনি ক্যামেরা ও পানির বোতল নেন। এছাড়া কবরে যেন অক্সিজেন ও আলো বাতাস প্রবেশ করে এ জন্য কবরের পা ও মাথার কাছে দুটো পাইপ, ভেতরে বৈদ্যুতিক বাল্ব এবং কবরের ওপরে ফ্যান স্থাপন করেন। যখন তিনি কবরের ভেতরে অভিজ্ঞতা নিচ্ছিলেন সে সময় তার বড় ভাই মিলন মাটি চাপা দিয়ে কবরের উপরের অংশ ঢেকে দিয়ে বাহিরের দৃশ্য ভিডিও করছিলেন। পরে সোমবার সকালে গ্রামের লোকজন ঘটনাটি জানার পর সেখানে ভিড় করলে তাদের তোপের মুখে সকাল ৯টার দিকে রনি কবর থেকে বের হয়ে আসেন। খবর পেয়ে সকাল ১০টায় শাজাহানপুর থানা পুলিশ সেখানে গিয়ে রনি ও তার ভাই মিলনকে আটক করে থানায় নিয়ে যান।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, তারা নিজেদের ইউটিউব চ্যানেলে ভিডিও আপলোড করার জন্যই এটা করেছিল। এছাড়া তাদের অন্য কোনো অসৎ উদ্দেশ্য ছিল না। বিষয়টি তাদের পরিবারের সবাই জানত। তারা ভবিষ্যতে এ ধরনের কোনো কাজ করবে না জানিয়ে মুচলেকা দিয়েছে। এরপরেও বিকাল ৪টায় তাদের দু’জনকে আদালতে পাঠানো হয়েছে।ঢাকাটাইমস

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x