Monday , 6 May 2024
শিরোনাম

কাতার বিশ্বকাপের পর্দা নামবে ১৫ মিনিটের অনুষ্ঠানে

স্পোর্টস ডেস্ক :

ফুটবল বিশ্বকাপের কাতার পর্ব শেষ হতে যাচ্ছে আজ। জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষটাও স্মরণীয় করে রাখার পরিকল্পনা করেছে আয়োজকরা। লুসাইল স্টেডিয়ামে রাত ৯টায় আর্জেন্টিনা-ফ্রান্স ফাইনাল শুরুর আগে ১৫ মিনিটের ছোট উপভোগ্য সেই অনুষ্ঠান শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৭টায়। ফিফা যাকে “ অ্যা নাইট টু রিমেম্বার’ম দিয়েছে।

১৮ ডিসেম্বর কাতারের জাতীয় দিবস হওয়ায় বাড়তি উৎসব মুখর এক পরিবেশ কাজ করছে মরুর দেশটিতে। আজ রবিবার সমাপ্তি অনুষ্ঠান শুরু হবে দোহার উত্তরে অবস্থিত লুসাইল আকনিক স্টেডিয়ামে। ভেন্যুর আসন সংখ্যা ৯০ হাজার।

আমেরিকান-নাইজেরিয়ান গায়ক দাভিদো ও কাতারি গীতিকার আইশা পারফর্ম করবেন বিশ্বকাপের থিম সং হায়া হায়া। আরবো গাইবেন পুয়ের্তো রিকার ওজুনা ও ফ্রেঞ্চ র‌্যাপার গিমস। মঞ্চ মাতাতে দেখা যাবে বলিউড তারকা নোরা ফাতেহিকেও পারফর্ম করবেন ফিফা জানিয়েছে, অফিশিয়াল সাউন্ডট্র্যাক থেকে একটি ম্যাশআপও থাকবে। অনলাইন প্ল্যাটফর্ম টফি অ্যাপে দেখা যাবে এই অনুষ্ঠান।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x