Saturday , 27 April 2024
শিরোনাম

কালিহাতীতে কৃষক শ্রমিক জনতা লীগের ইফতার মাহফিল

মোঃ মমিন হোসেন স্টাফ রিপোর্টার :

টাঙ্গাইলের কালিহাতীতে কৃষক শ্রমিক জনতা লীগ, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭শে এপ্রিল) বিকেলে উপজেলার কুষ্টিয়া’য় বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম এর সুস্বাস্থ্য-দীর্ঘায়ু এবং দেশ ও জাতির শান্তি সমৃদ্ধি মঙ্গল কামনায় এ-দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির মহাসচিব হাবিবুর রহমান তালুকদার বীর প্রতিক, কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সরকারি সা’দত বিশ্ববিদ্যালয়ের সাবেক দুই বারের ভিপি শামীম আল মুনসুর আজাদ সিদ্দিকী, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম, কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি লুৎফর রহমান সিদ্দিকী, টাঙ্গাইল জেলা ছাত্র আন্দোলনের সাবেক সভাপতি সোহেল রানা রিপন ও বর্তমান সভাপতি মো. এনায়েত করিম, কালিহাতী উপজেলা যুব আন্দোলনের সভাপতি নাজমুল আলম ফিরোজ, উপজেলা ছাত্র আন্দোলনের সভাপতি শাহ আলম মিয়া, সদস্য মো. আমিনুর ইসলাম (মুন্না) প্রমুখ।

এছাড়াও দোয়া ও ইফতার মাহফিলে কৃষক শ্রমিক জনতা লীগ, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের পাঁচ শতাধিক নেতাকর্মীসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে সামাজিক সাংস্কৃতিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x