Saturday , 27 April 2024
শিরোনাম

কালিহাতীতে জাতীয় সাংবাদিক সংস্থা’র আহ্বায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার :
জাতীয় সাংবাদিক সংস্থা কালিহাতী উপজেলা শাখার আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২৫শে জুন) সন্ধ্যায় উপজেলার এলেঙ্গায় দৈনিক নাগরিক ভাবনা’র বিশেষ প্রতিনিধি মাসুদুর রহমান মিলনকে আহ্বায়ক ও দৈনিক বাংলাদেশ সমাচারের টাঙ্গাইল (উত্তর) রিপোর্টার মোঃ মমিন হোসেনকে সদস্য সচিব করে এ-কমিটি করা গঠন হয়।

কমিটি পত্রসূত্রে জানাযায়, দৈনিক আজকের জনবাণী’র বিশেষ প্রতিনিধি সৈয়দ মহসিন হাবিব সবুজ, সাপ্তাহিক ন্যায্য কথা’র স্টাফ রিপোর্টার মোঃ মাসুদুল আলম সিদ্দিকী ও সাপ্তাহিক অপরাধ তথ্যচিত্রের জেলা প্রতিনিধি সেলিম রেজা কে যুগ্ম আহ্বায়ক করা হয়।

এছাড়া সদস্য হিসেবে রয়েছে সাপ্তাহিক শোষিতের কন্ঠের প্রতিনিধি মোঃ আশরাফুল আলম সিদ্দিকী, দৈনিক ভোরের সময়ের জেলা প্রতিনিধি মাসুম, জবস্ টিভির কালিহাতী প্রতিনিধি মোঃ শাহাদৎ হোসেন, পল্লী টিভির জেলা প্রতিনিধি মোঃ শরিফুল ইসলাম, একুশের কন্ঠের জেলা প্রতিনিধি মোঃ জাকির হোসেন, দৈনিক আলোকিত পত্রিকার কালিহাতী প্রতিনিধি সাদিয়াত হোসেন সাদি, সাপ্তাহিক ইনতিজার পত্রিকার ফটো সাংবাদিক মোঃ বাবলু, দৈনিক জনতার কথা’ স্টাফ রিপোর্টার মোঃ সাইদুর রহমান (পলাশ) ও সোহেল রানা প্রমুখ।

জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিট এর প্রতিনিধি ও কমিটির আহ্বায়ক মাসুদুর রহমান মিলন জানান, খুব দ্রুত সময়ের মধ্যে কালিহাতী উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার পূর্ণাঙ্গ কমিটি সক্রিয় ও সচ্ছ সংবাদকর্মীদের নিয়ে ঘোষণা করা হবে।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x