Thursday , 2 May 2024
শিরোনাম

কুমিল্লা বুড়িচংয়ে মোটরসাইকেলে করে ৯৪০০ ইয়াবা পাচারকালে র‍্যাবের জালে আটক-২।

হালিম সৈকত, কুমিল্লা।।
কুমিল্লা বুড়িচং ফকিরবাজার এলাকায় মোটরসাইকেলে করে ৯,৪০০ পিছ ইয়াবাসহ ২ মাদক মাদক ব‍্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ সিপিসি-২ এর সদস্যরা। এসময় মাদক পরিবহন কাজে ব‍্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে র‍্যাব।

বুধবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে জেলার বুড়িচং উপজেলার ফকিরবাজার এলাকা থেকে তাদেরকে আটক করে র‍্যাব

আটকক‍ৃত আসামিরা হলেন, মো: আবুল খায়ের (৩০) কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউপির পাচওড়া গ্রামের মৃত হারিজ মিয়ার ছেলে ও মো: শামীম (২৭) ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার মোহর উদ্দিনের ছেলে

র‍্যাব সুত্রে জানা যায়, মাঠ পর্যায়ে বিভিন্ন তথ্য বিশ্লেষণ ও NSI হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‍্যাব -১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল মঙ্গলবার দিবাগত রাতে জেলার বুড়িচং থানাধীন বাকশীমূল ইউপির ফকিরবাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় একটি মোটরসাইকেলের চালক ও আরোহীকে তল্লাশি চালিয়ে ৯,৪০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা র‍্যাব-১১ ও সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর সাকিব জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী’দ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে জব্দকৃত মোটরসাইকেলে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা বুড়িচং থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশের নিকট নিকট হস্তান্তর করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x