Friday , 3 May 2024
শিরোনাম

কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে আনারসের প্রচার প্রচারণা তুঙ্গে

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন। চলছে চুলচেরা বিশ্লেষণ এবং নির্বাচনী প্রচার প্রচারণা। তারই অংশ হিসেবে কুষ্টিয়ার জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন ভোটারদের দ্বারে দ্বারে আনারস প্রতীকে ভোট প্রার্থনা করছেন।
বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা অবধি কুষ্টিয়ার কুমারখালী এবং কুষ্টিয়া সদর এর বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পরিষদের সদস্যদের সাথে আনারস প্রতীকে ভোট চেয়ে মতবিনিময় সভা এবং শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আজগর আলী সহ কুমারখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান খান ও জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলবাকি বাদশা সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিকে নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে উপজেলা পরিষদের নির্বাচিত সকল ভোটারদের মাঝে শঙ্কা ও উত্কণ্ঠা যেন বেড়েই চলছে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের জেলা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ গোলাম হোসেন প্রতিদ্বন্দ্বীতা হওয়ায় এবারের নির্বাচন হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে জানাচ্ছেন নির্বাচন সংশ্লিষ্ট কর্তাব্যক্তিরা।
জেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে জেলা নির্বাচন কর্মকর্তা মো ফজলুল করিম সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন বলে স্থানীয় গণমাধ্যম কর্মীদের কে জানিয়েছেন।
এদিকে প্রতিদিনই জেলা পরিষদ ও সদস্য পদে নির্বাচনী প্রচার প্রচারণায় দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী সহ সকল সদস্যরা তাদের তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x