Friday , 3 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে বৃহস্পতিবার ১৩ অক্টোবর সকাল ১১ টায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা,অধ্যক্ষ জাকির হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ শেখ, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, আবুল কালাম আবুল কাসেম ও আব্দুল বারী, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক(অব)আনোয়ারুল ইসলাম ও সম্পাদক আবুল কালাম আজাদ সহ কমিটির অন্য সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভায় বক্তারা উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে নিজ নিজ তথ্য দিয়ে বক্তব্য দেন। ইউপি চেয়ারম্যান আবুল কাসেম তার বক্তব্যে এলাকায় চুরি বিশেষত গরু চুরি বৃদ্ধির কথা বলেন।ইউপি চেয়ারম্যান আবুল কালাম তার বক্তব্যে পৌর এলাকায় ভ্যানসহ বিভিন্ন যানবাহন থেকে টাকা তোলার বিষয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন।

এছাড়াও বক্তারা বিভিন্ন স্থানে মাদক বিক্রি ও সেবনের কথা বলেন। পুলিশ পরিদর্শক তার বক্তব্যে উপজেলায় সম্প্রতি চুরি বিশেষত গরু চুরি বৃদ্ধির কথা স্বীকার করেন। এবিষয়ে তিনি থানায় শুধু জিডি নয় সরাসরি মামলা দায়ের করার কথা বলেন। মাদক নিয়ন্ত্রণে তিনি পুলিশকে সহযোগিতা করান জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেন। ইউএনও তার বক্তব্যে চুরি ও মাদকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ পরিদর্শকের দৃষ্টি আকর্ষণ করেন।

পৌরসভায় ভ্যান ও যানবাহনে টাকা নেওয়ার বিষয়ে ইউএনও মেয়রের সাথে কথা না বলে কিছু বলা যাবেনা বলে বলেন। উপজেলা চেয়ারম্যানও একই কথা বলেন।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x