Friday , 26 April 2024
শিরোনাম

কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

কুষ্টিয়ার মিরপুরের জিকে ক্যানেলের শাখা ক্যানেলের পাড় থেকে আবু তৈয়ব (৫৫) নামের এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় একজন নার্সারির ফুল ব্যবসায়ী।

সোমবার (২১ নভেম্বর) সকাল ১০টার দিকে কুষ্টিয়ার মিরপুর থানা পুলিশ উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের শিমুলতলার জিকে ক্যানেলের শাখা ক্যানেলের একটি পাড় থেকে এ মরদেহ উদ্ধার করে।

নিহত আবু তৈয়বের বাড়ি চট্টগ্রামের বাঁশখালী এলাকায়। তিনি দীর্ঘদিন ধরে আমলা ইউনিয়নের অঞ্জনগাছী এলাকায় ফুলের নার্সারিতে কাজ করতেন। এবং ফুলের ব্যবসা করতেন।

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল আলম জানান, আবু তৈয়ব নামের নিহত ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে ফুলের ব্যবসার সাথে জড়িত ছিলো। মিরপুর জিয়া রোডের কাছে কয়েকটি নার্সারি রয়েছে। সেখানে হয়তো তার নিয়মিত যাতায়াত থাকতে পারে। সকালে মাঠের কৃষকরা ক্যানেলের পাড়ে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ভোরে বা রাতের কোন এক সময় তার মাথায় কিছু দিয়ে আঘাত এবং গলাকেটে হত্যা করা হয়েছে।

মৃত্যুর সঠিক কারণ জানার জন্য মরদেহটি ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে ওসি জানান।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x