Wednesday , 8 May 2024
শিরোনাম

কুষ্টিয়ায় বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার সদর উপজেলায় বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ২ জন।

শনিবার (২১ মে) বেলা ১১টার দিকে কুষ্টিয়ার সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার ঝাউদিয়া কালীতলা এলাকায় বাঁশের মাথা কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে জসিম (৪০) নামে একজন নিহত হয়েছেন। সে একই এলাকার মৃত পাতারি মন্ডলের ছেলে।

আহতরা হলেন, নূর ইসলামের ছেলে রশিদুল ইসলাম রশি, নিহত জসিমের স্ত্রী রেখা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মৃত আহম্মদ মন্ডলের ছেলে লালন মেম্বারের বিক্রি করা জমি নিয়ে চাচাতো ভাই নিহত জসিমের সাথে লালন মেম্বারের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। শনিবার সকালে কালবৈশাখী ঝড়ে সেই বিরোধপূর্ণ জমিতে হেলে পড়া বাঁশের মাথা কাটাকে কেন্দ্র করে লালন মেম্বার ও তার দুই ছেলে আকাশ হোসেন ও আশরাফুল ইসলাম নয়নের সাথে নিহত জসিমের ঝগড়া বাঁধে। এই নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে লালন মেম্বার তার দুই ছেলে আকাশ হোসেন ও আশরাফুল ইসলাম নয়নসহ অন্যান্য লোকজন সাথে করে হাসুয়া, দা, ফালাসহ দেশীয় অস্ত্র নিয়ে জসিম ও তার লোকজনের ওপর হামলা চালায় এসম জসিম ফালার আঘাতে গুরুতর আহত হয়। আহত অবস্থায় জসিমকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে ইবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, বাঁশের মাথা কাটাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের সাথে কথাকাটাটির জের অপর চাচাতো ভাই ও তার লোকজনের সাথে সংঘর্ষে জসিম নিহত হয়েছেন। আসামিদের ধরার চেষ্টা চলছে। এ ব্যাপারো প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Check Also

মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী

মধ্যপ্রাচ্যে সংঘাত হলে তার প্রভাব বাংলাদেশে পড়বে বলে আশঙ্কা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x