Saturday , 27 April 2024
শিরোনাম

কুষ্টিয়ায় শ্যালকের হাতে দুলাভাই খুন

কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া এলাকায় শ্যালকের হাতে দুলাভাই সিরাজ মোল্লা (৪০) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। এ ঘটনার পর থেকে শ্যালক আলমগীর হোসেন পলাতক রয়েছে।

শুক্রবার কুষ্টিয়া শহরের আড়য়াপাড়া এলাকার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সিরাজ মোল্লা ওই এলাকার কাশেম মোল্লার ছেলে। ঘাতক আলমগীর হোসেন সর্ম্পকে তার চাচাতো শ্যালক।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, সকালে আলমগীর হোসেনের বোন বাড়ি থেকে বাইরে যান। ফিরে এসে দেখেন তার স্বামী রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে আছেন। পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মসলা বাটার শিল দিয়ে আঘাত করে তাকে হত্যা করা হতে পারে। ধারণা করা হচ্ছে পারিবারিক শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে নিহতের শ্যালক আলমগীর পলাতক রয়েছে। তাকে আটকের জন্য চেষ্টা চলছে।

নিহতের স্ত্রী পারভিন অভিযোগ করে বলেন, কয়েক মাস আগে আমার স্বামী, আমার চাচাতো ভাই আলমগীরের স্ত্রীর কাছ থেকে ১০ হাজার টাকা ধার নিয়েছিলেন। টাকা ধার নেয়াকে কেন্দ্র করে পারিবারিক কলহের জেরে আমার স্বামীকে পাথর দিয়ে আঘাত করে হত্যা করেছে। আমি হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x