Wednesday , 8 May 2024
শিরোনাম

কোলকাতা ও পাঞ্জাব চেয়েছিল তাসকিনকে, পথের কাঁটা বিসিবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের নিলামে শুরুতে নাম দিয়েছিলেন তাসকিন আহমেদ। এবারের নিলামে নাম থাকলে তাসকিনের দল পাওয়া অনেকটাই নিশ্চিতই ছিল। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আপত্তিতে নিলামের আগেই নাম সরিয়ে নেন এই পেসার।

আইপিএলে না খেলতে পারা প্রসঙ্গে তাসকিন বলেন, এ নিয়ে তিনবার সুযোগ এলো (আইপিএলে), এবারও মিস হলো। একটু খারাপ লাগে কারণ খেলোয়াড় হিসেবে সবারই ইচ্ছে সব ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে অংশগ্রহণ করার। শুধু আইপিএল না, বিভিন্ন লিগ থেকেই অফার আসে।’

জানা গেছে, কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংস তাসকিনকে দলে ভেড়াতে যোগাযোগ করেছিল। তবে বিসিবির আপত্তিতে শেষ পর্যন্ত কোনো দলের সঙ্গেই চুক্তি করেননি তিনি।

তাসকিন আরো বলেন, বোর্ড আসলে ছাড়পত্র দিতে চায় না বিভিন্ন কারণে। খেলাও থাকে, স্বাস্থ্যের ইস্যু আছে। এবারও বোর্ডের সঙ্গে কথা বলেছি, তারা বলেছে বিবেচনা করবে। কিন্তু অবশ্যই ভালো লাগে না এরকম ফ্র্যাঞ্চাইজিগুলো মিস করতে। সবারই খেলার ইচ্ছে, আমারও। একই রকম আশা নিয়ে আছি যে ভবিষ্যতে আবার হবে।

বিশ্বের যেকোনো ফ্র্যাঞ্চাইজি লিগে খেলতে পারাটা যেকোনো ক্রিকেটারের জন্যই আশার। বিশেষ করে আর্থিক দিক বিবেচনা করলে জাতীয় দলের চেয়েও বেশি আয়ের সু্যোগ থাকে এসব লিগে। এছোড়া বিশ্বক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ফরমেট টি-২০তে পারফরমেন্স করা ও তা দিন শেষে নিজ দেশের দলের লাভ হওয়ার সম্ভবনাতো রয়েছেই।

 

 

Check Also

বিরক্ত হয়ে আবারও ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা হিসেবে সাকিব আল হাসানের নাম বললে খুব একটা ভুল হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x