Monday , 6 May 2024
শিরোনাম

খুলনার ৪ জেলায় আওয়ামী লীগের সম্মেলনের তারিখ চূড়ান্ত

খুলনার চার জেলায় সম্মেলনের তারিখ চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। বুধবার (২৭ এপ্রিল) বিকেলে এ তথ্য জানান দলটির উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

তিনি জানান, খুলনা বিভাগের মাগুরা জেলার সম্মেলন ১৪ মে, চুয়াডাঙ্গার ১৫, মেহেরপুরের ১৬ এবং ঝিনাইদহ জেলার সম্মেলন ১৭ মে অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে আওয়ামীলীগের খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম  জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচন এবং দলের কেন্দ্রীয় সম্মেলনকে ঘিরে সংগঠনকে তৃণমূল থেকে ঢেলে সাজানো হচ্ছে। এ লক্ষ্যে সৎ, যোগ্য, সাহসী ও ত্যাগীদের সর্বাধিক গুরুত্ব দিয়ে এবং নতুন প্রজন্ম ও নারী নেতৃত্বের সমন্বয়ে হবে সকল পর্যায়ের কমিটি।

করোনার মধ্যে আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করেছে। দলীয় সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণের বিপুল সমর্থন নিয়ে আওয়ামী লীগ ক্ষমতার ধারাবাহিকতা অক্ষুণ্ন রাখতে চায়। এজন্য তৃণমূল থেকে সকল পর্যায়ে শক্তিশালী আওয়ামী লীগ গঠনে আমরা কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় নেতৃবৃন্দের সাথে আলোচনা করে আগামী মে মাসে খুলনা বিভাগের অন্তর্গত চার জেলাগুলোর সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x