Sunday , 28 April 2024
শিরোনাম

খোকসায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন মানবিক ইউএনও রিপন বিশ্বাস

হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
কুষ্টিয়া খোকসা উপজেলার হেলিপ্যাড আশ্রয়ন প্রকল্পের ৩৮ শীতার্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করলেন মানবিক উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস।
মঙ্গলবার সন্ধ্যায় খোকসায় ইউনিয়নের হেলিপ্যাড আশ্রয়ণ প্রকল্পে ৩৮ পরিবারের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহি অফিসার রিপন বিশ্বাস এর সহধর্মীনি ও তার কন্যা, খোকসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ও উপজেলা সহকারী কমিশনার ভূমি নাজমুস সাদাত রত্ন।
কম্বল বিতরণ শেষে উপস্থিত আশ্রয়ন প্রকল্পে বাসিন্দাদের মাঝে উপজেলা নির্বাহি অফিসার রিপন বিশ্বাস বলেন জনো নেত্রী প্রধানমন্ত্রী জনো নেত্রী শেখ হাসিনা আপনাদের আবাসস্থলে নয় প্রতিদিন আপনাদের খোঁজখবর রাখেন তার অংশ হিসাবে শীতবস্ত্র কম্বল আপনাদের জন্য পাঠিয়েছেন আমি আপনাদের কাছে পৌঁছে দিয়ে নিজেকে ধন্য মনে করছি।
এ সময় খোকসা ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মালেক বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলেই সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। তার আলোকেই জননেত্রী শেখ হাসিনা সকল অসহায় মানুষদের জমি এবং ঘর নির্মাণ করে দিয়েছেন। দিয়েছেন তাদের আহারের ব্যবস্থা এবং সেইসাথে আজ তুলে দেওয়া হল শীত নিবারণের জন্য কম্বল।
আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আমরা জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নিয়ে আপনাদের দ্বারে বারবার আসতে পারি।
বিতরণ শেষে আশ্রয়ন প্রকল্পের পাশে মসজিদের ইমাম সাহেবের সাথে তিনি এক কুশল বিনিময় করেন। এ সময় তিনি বলেন, সাধারণ মানুষদের কাছে সঠিকভাবে ধর্মীয় জ্ঞান ও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরার দায়িত্ব আপনাদের উপরেই ন্যস্ত। সমাজ থেকে মাদক সন্ত্রাস জঙ্গিবাদ ও বাল্যবিবাহ নির্মূল করতে আপনাদের ভূমিকা অনস্বীকার্য।

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় সনাতন সেবা সংঘের অভিষেক অনুষ্ঠিত

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক ।   ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা বাথুয়াদী শ্রী শ্রী রাধাকৃষ্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x