Saturday , 27 April 2024
শিরোনাম

খোকসার নবাগত ইউএনও’র সাংবাদিকদের সাথে মতবিনিময়

হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধিঃ খোকসার উন্নয়নের সকলের সহযোগিতা চাই। মানবতার কল্যাণ থেকে বড় আর কি হতে পারে! আমরা যদি সবাই এক হই তাহলে অবশ্যই খোকসা কে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ মুক্ত করতে পারব। আর এই কাজটি করা সম্ভব হবে যদি আপনারা সকলে আমাকে সহযোগিতা করেন। আসুন ভালো কাজে সাথে থাকি, অন্যায় কাজ কে প্রশ্রয় না দি।

কুষ্টিয়ার খোকসা উপজেলার নবাগত উপজেলা নির্বাহি অফিসার রিপন বিশ্বাস যোগদানের ২৪ ঘন্টা পর উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেন।
বৃহস্পতিবার (১২ মে) বিকাল সাড়ে চারটার সময় নবাগত খোকসা উপজেলা নির্বাহি অফিসার রিপন বিশ্বাস এর অফিস কার্যালয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ইসহাক আলী।
সাংবাদিকদের পক্ষ থেকে এ উপজেলায় পাবলিক লাইব্রেরী পূর্ণবহাল, শিল্পকলা একাডেমিতে স্থানীয় প্রকৃত শিল্পীদের নিয়ে গড়ে তোলা ও কার্যকর করা এবং উপজেলা ক্রীড়া সংস্থা কে ঢেলে সাজিয়ে যুবসমাজকে ক্রিড়া মুখি করার প্রস্তাব পেশ করা হয়।
নবাগত উপজেলা নির্বাহি অফিসার রিপন বিশ্বাস যৌক্তিক ও সময়োপযোগী তিনটি বিষয়ে বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।
সাংবাদিকদের সাথে আলাপচারিতায় তিনি আরো বলেন, শিক্ষা ও স্বাস্থ্য খাতে মানুষের চাহিদার সর্বোচ্চ প্রদান করতে দপ্তর গুলোকে আরো গতিশীল করার সর্বাত্মক চেষ্টা করা হবে।

প্রায় দেড় ঘণ্টাব্যাপী সাংবাদিকদের সাথে আলাপচারিতায় বিভিন্ন বিষয়ে খোকসা বাসীর উন্নয়নে উপজেলার সর্বস্তরের পেশাজীবী সহ সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য বুধবার বিকাল সাড়ে চারটের সময় ৩৫ তম উপজেলা নির্বাহি অফিসার হিসাবে রিপন বিশ্বাস খোকসাতে যোগদান করেন।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x