Wednesday , 1 May 2024
শিরোনাম

খোকসায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠার ৭৫ তম বার্ষিকী পালিত

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ
দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ম্যুরাল পুষ্পমাল্য অর্পণ, আনন্দ শোভাযাত্রা মিছিল ও স্থানীয় বাসস্ট্যান্ডের সমাবেশের মধ্য দিয়ে কুষ্টিয়ার খোকসা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে অতীত প্রতিষ্ঠার ৭৫ তম বার্ষিকী পালিত হয়েছে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি শিমুল আহমেদ খানের সভাপতিত্বে বেলা ১২ টার সময় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠার ৭৫ তম বার্ষিকী শুভ উদ্বোধন ঘোষণা হয়। বেলা সাড়ে বারোটার সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পণ করেন করেন। বেসিল ও শোভাযাত্রা সহকারে আনন্দ রেলি স্থানীয় বাজার ও দক্ষিণ-পূর্ব কুষ্টিয়া রাজবাড়ী মহাসড়কের খোকসা বাসস্ট্যান্ডে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রকি বিশ্বাস সহ-সভাপতি সাগর হোসেন ও সাধারণ সম্পাদক আসিফ সর্পরাজ শুভ।
বক্তারা বিএনপি-জামাত সরকারের আগুন সন্ত্রাস প্রতিরোধ – প্রতিহত করতে ছাত্রলীগের ঐতিহ্য গৌরব সমুন্নত রেখে সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে একাত্মতা প্রকাশ করে নিজেদের আন্দোলনকে আরও বেগবান করার প্রত্যয় ব্যক্ত করেন।
বেলা দেড়টার পরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রতিষ্ঠান ৭৫ বছর উদযাপন উপলক্ষে কেক কাটা হয়। এ সময় উপজেলা ছাত্রলীগের সকল নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন।

Check Also

মহান মে দিবস আজ

আজ মহান মে দিবস। বিশ্বব্যাপী শ্রমজীবী মানুষের আন্দোলন-সংগ্রামের স্বীকৃতির দিন। শ্রমিকদের দাবির প্রতি সম্মান জানিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x