Friday , 3 May 2024
শিরোনাম

গুলশানে স্পা সেন্টারে অভিযান, ছাদ লাফিয়ে তরুণীর মৃত্যু

রাজধানীর গুলশান থানা এলাকার একটি স্পা সেন্টারে অভিযানের সময় ছাদ থেকে লাফিয়ে পড়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। ওই সময় আহত হয়েছেন আরও এক তরুণী।

নিহত ওই তরুণীর নাম ফারজানা (১৯)। তবে আহত তরুণীর (২২) পরিচয় জানা যায়নি। তার অবস্থাও আশঙ্কাজনক।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে গুলশান-২ এর ৪৭ নম্বর রোডে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, গুলশানের ওই স্পা সেন্টারে অভিযান চালিয়েছে উত্তর সিটি করপোরেশন। অভিযান চলাকালে দুজন ছাদ থেকে লাফ দেয়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে চিকিৎসক ফারজানাকে মৃত ঘোষণা করেন। অপরজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ফারজানা স্বামী জাহিদ হাসান বলেন, আমার শ্বশুরবাড়ি খুলনা বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে। বর্তমানে খিলক্ষেত বটতলা এলাকায় পরিবার নিয়ে থাকি। গাজীপুর এলাকায় আমার একটি মুদির ব্যবসা আছে। গুলশানে একটি বিউটি পার্লারে কাজ করত আমার স্ত্রী। সেখানে মোবাইল কোর্টের অভিযান চলছে শুনে ভয় পেয়ে সে ছাদ থেকে লাফিয়ে পড়েছে।

তিনি বলেন, আমার স্ত্রী ফারজানা ও তার বড় বোন আফসানা দুজনেই গুলশান এলাকায় চাকরি করে। সকালে তারা খিলক্ষেতের বাসা থেকে কাজের উদ্দেশে বেরিয়ে যায়। তারা একটি বিউটি পার্লারে চাকরি করত। এ ছাড়া আমি আর কিছু বলতে পারব না। তবে এই ঘটনায় ফারজানার বড় বোন পুলিশ হেফাজতে আছেন।

এ বিষয়ে জানতে চাইলে গুলশান থানার এসআই আলমগীর হোসেন বলেন, নিহত ও আহত দুই নারীকে ঢাকা মেডিক্যালে নিয়ে এসেছি। পরে বিস্তারিত জানানো হবে।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x