Tuesday , 7 May 2024
শিরোনাম

গোপালগঞ্জে ৬১৯টি পরিবার পাচ্ছে ঘর

গোপালগঞ্জ প্রতিনিধি:

মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জ জেলায় ৩য় পর্যায়ের ২য় ধাপে আরও ৬১৯ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পের জমিসহ ঘর হস্তান্তর করা হবে বৃহস্পতিবার।

বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মলেন কক্ষে অনুষ্ঠতি এক প্রেস ব্রিফিংয়ে তথ্য জানিয়েছেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

এ বিষয়ে শাহিদা সুলতানা বলেন, বৃহস্পতিবার সকাল ১০টায় গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপকারভোগী পরিবারের কাছে গৃহ হস্তান্তর করে উদ্বোধন করবেন। পরে ৬১৯টি উপকারভোগী পরিবারকে ঘর হস্তান্তর করা হবে।

জেলা প্রশাসক জানান, এর মধ্যে সদর উপজেলায় ১৬২, মুকসুদপুর উপজেলায় ৩০৭, কাশিয়ানী উপজেলায় ১০০, টুঙ্গিপাড়া উপজেলায় ৩০ ও কোটালীপাড়া উপজেলায় ২০টি ঘর রয়েছে।

জেলা প্রশাসক আরো জানান, গোপালগঞ্জ জেলায় “ক” শ্রেণির ৩৬৪০ টি পরিবারের মধ্যে ১ম পর্যায়ে ৮৫৬টি, ২য় পর্যায়ে ১ হাজার ১৫৭টি ও তৃতীয় পর্যায়ে ১ম ধাপে ৬৩০টি ঘর হস্তান্তর করা হয়েছে। এছাড়া তৃতীয় পর্যায়ে আরো ৩৭৮টি ঘরের নির্মাণ কাজ চলমান রয়েছে।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাশেদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নাজমুন নাহার, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলন সাহাসহ জেলার বিভিন্ন সংবাদমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

ভারতে তৃতীয় দফায় লোকসভার ভোটগ্রহণ চলছে

ভারতের লোকসভা নির্বাচনের তৃতীয় দফায় ভোটগ্রহণ শুরু হয়েছে আজ। মঙ্গলবার (৭ মে) স্থানীয় সময় সকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x