Friday , 26 April 2024
শিরোনাম

গোসাইরহাটে ২০০ পিচ ইয়াবা ও নগদ টাকাসহ আটক -১ জন

শফিকুল ইসলাম সোহেল ,শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় অভিযান চালিয়ে ২০০পিচ ইয়াবাসহ মোঃ ছালাউদ্দিন বেপারী (৩৮), নামের একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

ওসি মোঃ আসলাম সিকদারের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন এসআই মতিউর রহমান, আটককৃত হলেন মোঃ ছালাউদ্দিন বেপারী (৩৮) শরীয়তপুর জেলার গোসাইরহাট থানাধীন আলাওলপুর ইউনিয়নের মফিজ মাস্টার কান্দি গ্রামের মৃত- শহর আলী বেপারীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, তার নিজ বসত বাড়ী থেকে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২০০ (দুইশত) পিচ ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর নগদ ৯৯ হাজার ৫শত টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম সিকদার বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করায় উদ্ধারকৃত আলামতসহ তাহাকে শরীয়তপুর জেলার কারাগারে প্রেরণ করা হয়েছে

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x