Thursday , 2 May 2024
শিরোনাম

চট্টগ্রাম সন্দ্বীপ অনিরাপদ স্পিড বোট বন্ধ ও যাত্রী হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

আকবর হোসেন বাচ্চু: চট্টগ্রাম সন্দ্বীপ নৌ রুটে যাত্রী হত্যার বিচার সহ অনুমোদন বিহীন অবৈধ স্পীড বোট ও লাল বোট বন্ধ এবং ঘাট ইজারা প্রথা বাতিল করে পুরাতন ৭টি ঘাট পূনরায় চালুর দাবীতে প্রতিবাদ সভা করেছে সম্মিলিত সন্দ্বীপ অধিকার আন্দোলন কাতার।
সন্দ্বীপ এসোসিয়েশন কাতার এর সভাপতি রফিকুল ইসলাম হেলালের সভাপতিত্বে ও সম্মিলিত সন্দ্বীপ অধিকার আন্দোলন কাতার এর সমন্বয়ক সাংবাদিক আকবর হোসেন বাচ্চুর সার্বিক তত্বাবধানে আলোচনা সভায় যৌথ সঞ্চালনা করেন মাহাদি হাসান ও মীর আবছার।
এসময় বাংলাদেশ থেকে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন ডাকসুর সাবেক আপ্যায়ন সম্পাদক ও জাসদের কেন্দ্রীয় সহ সভাপতি মোঃ নুরুল আকতার।
প্রতিবাদ সভার প্রতি সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল আবছার বাবুল, বাংলাদেশ কমিউনিটি কাতার বিসিকিউর সাধারণ সম্পাদক আমিন রসুল সাইফুল, মাওলানা কেপায়েত উল্ল্যা, মোঃ আব্দুল বসর, সেলিম রেজা, রাহেল মাহমুদ, রেদোয়ান বারী পারবেজ, ইসমাইল হোসেন কষ্টি, আকবর চৌধুরী সহ সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদের শীর্ষ নেতারা।
বক্তারা বলেন চট্টগ্রাম সন্দ্বীপ নৌপথে সবরকম প্রতিবন্ধকতা দূর করে অবৈধ অনুমোদন হীন স্পিড বোট ও লাল বোটের ব্যবহার বন্ধ করে পুরান ৭টি নৌ রুট চালু করে নিরবচ্ছিন্ন স্টিমার সার্ভিস চালু করা হউক।
এসময় উপস্থিত ছিলেন, বেলাল উদ্দিন, সাইফুল, জুয়েল, সাখাওয়াত, জাবেদ হোসাইন,সহেল রানা, আরিফ ও আরিফ সহ আনেকে।
শেষে নৌ দুর্ঘটনায় নিহতের স্মরণে দোয়া পরিচালনা করেন হাফেজ সোহরাব।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x