Wednesday , 1 May 2024
শিরোনাম

চট্রগ্রামের সাতকানিয়ায় হেলপার হত্যা করে ছিনতাই হওয়া গাড়িসহ আটক ১

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন: হেলপারকে হত্যা করে একটি মিনি ট্রাক (ডাম্পার) ছিনতাই হওয়া গাড়িসহ বিজয় দাশ (২১) নামের ১ জনকে আটক করেছে চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ। গত (১৫ মে)রোববার রাতে পুলিশ বাঁশখালীর উপজেলার গুনাগরি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে সাতকানিয়া থানার উপপরিদর্শক (এসআই) কাজী মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে কক্সবাজার জেলার উখিয়া থানা এলাকা থেকে ডাম্পারটি উদ্ধার করে।
বিজয় বাঁশখালীর গুনাগরি মহাজন পাড়া ১নং ওয়ার্ড কালিপুর এলাকার রাখাল দাশের ছেলে।
গত ( ১১মে)বুধবার রাত ৩টার দিকে বাঁশখালী উপজেলার গুনুগুরি আশ্রয়ণ কেন্দ্র থেকে গাড়িটি ছিনতাই হয়। পরের দিন(১২ মে) বৃহস্পতিবার বিকেলে কেরানীহাট বাঁশখালী সড়কের দক্ষিণ ঢেমশা থ্রি-স্টার কমিউনিটি ক্লাবের পশ্চিমে হাদুর ব্রিজের নিচ থেকে ওই গাড়ির হেলপার মোহাম্মদ বেলাল উদ্দিনের লাশ উদ্ধার করে পুলিশ।
বেলাল বাঁশখালীর কালিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কোকলদন্ডী পূর্ব জঙ্গল এলাকার নুরুল আমিনের ছেলে।
সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, হেলপার হত্যা করে ছিনতাই হওয়া গাড়ি উদ্ধার ও আসামিদের ধরার জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর গতকাল রোববার সন্ধ্যার দিকে বাঁশখালীর গুনাগরি থেকে বিজয় দাশকে গ্রেপ্তার করা হয়। উখিয়া থেকে ট্রাকটি উদ্ধার করা হয়। আজ (১৬ মে)সোমবার তাকে আদালতে সোপর্দ করে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

Check Also

মদিনায় ভারি বৃষ্টিতে বন্যা, রেড অ্যালার্ট জারি

প্রবল বৃষ্টিপাতে সৌদি আরবের বিভিন্ন স্থানে পানি জমে বন্যায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। অতিমাত্রায় বৃষ্টির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x