Saturday , 27 April 2024
শিরোনাম

চট্রগ্রামের সাতকানিয়ায় অর্ধগলিত নারীর লাশ উদ্ধার, স্বামী আটক

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

চট্টগ্রামের সাতকানিয়ায় অব্যবহৃত একটি টয়লেটের রিংয়ের (চাক্কী) ভেতর থেকে শামসুন্নাহার (২৫) নামের এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল (১৮ জুলাই) সোমবার সন্ধ্যায় পুলিশ উপজেলার কেঁওচিয়া নয়াপাড়া ৯ নং ওয়ার্ডের নুরুল ইসলামের ভাড়া বাসার পেছনে অ ব্যবহৃত টাংকি থেকে এক নারীর লাশ উদ্ধার করে
এ ঘটনায় পুলিশ ওই নারীর রোহিঙ্গা স্বামী মোঃ বাবুলকে গ্রেপ্তার করেছে।
নিহত শামসুন্নাহার কক্সবাজার সদর কুরুশকুল পেছার ঘোনা রশিদের বাড়ির মৃত সৈয়দ করিমের মেয়ে।
তারা স্বামী-স্ত্রী গত দু’বছর ধরে নুরুল ইসলামের টিনসেডের ভাড়া বাসায় বসবাস করে আসছেন। বাবুল কক্সবাজারের উখিয়ার জামতলা রোহিঙ্গা ক্যাম্পের আব্দুস শুক্কুরের ছেলে।
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গত ১৩ জুলাই বা ১৪ জুলাই রাতের যেকোনো এক সময় শামসুন্নাহারকে তার স্বামী ভাড়া বাসায় হত্যা করে পার্শ্ববর্তী টয়লেটের অব্যবহৃত টাংকিতে পুঁতে রেখেছিল। নিহতের পরিবারের অভিযোগ শামসুন্নাহারের কাছে থাকা টাকাপয়সা হাতিয়ে নেওয়ার জন্য তাকে হত্যা করা হয়েছে।
নিহতের ভাগিনা একরামুল হক বলেন, বাবুল গত শুক্রবার বিকালে আমার আম্মুকে ফোন করে বলেন আমার খালা (শামসুন্নাহার) অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। চিকিৎসার জন্য টাকার প্রয়োজন। বিকাশে কিছু টাকা পাঠান। পরে আমার খালার সাথে মোবাইলে যোগাযোগ করতে চাইলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। আমাদের সন্দেহ হলে গত রোববার বিকালে প্রথমে নোয়াপাড়ার ভাড়া বাসায় দেখতে গেলে বাবুল বলে তোমার খালাকে চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার দেখানো মতে হাসপাতালগুলোতে খালার সন্ধান না পেয়ে বাবুলকে সঙ্গে করে কক্সবাজার নিয়ে যায়। সেখানে চাপ দেওয়ার পর সে স্বীকার করে আমার খালাকে মেরে পুঁতে রাখা হয়েছে। পরে পুলিশের সহযোগিতায় অব্যবহৃত টয়লেটের টাংকির ভেতর থেকে লাশ উদ্ধার করে।
জানতে চাইলে উপজেলার কেওচিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো,ওছমান আলী জানান,টয়লেটের অব্যবহৃত টাংকির ভিতর থেকে এক মহিলার লাশ উদ্ধারের খবর পেয়েছি।তবে আমি এখন এলাকার বাহিরে অবস্থান করছি বিধায় বিস্তারিত বলতে পারছি না।
সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত শফিকুল ইসলাম জানান, নিহতের পরিবারের লোকজনের কাছ থেকে অভিযোগ পেয়ে আজ সোমবার সন্ধ্যার দিকে কেঁওচিয়া নয়াপাড়া ৯ নং ওয়ার্ডের নুরুল ইসলামের ভাড়া বাসার পার্শ্ববর্তী অব্যবহৃত একটি টয়লেটের টাংকি থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এসময় সেখান থেকে ওই নারীর স্বামীকে আটক করা হয়। আজ (১৯ জুলাই) মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান জানান,অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার করার কথা স্বীকার করে বলেন, উক্ত ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

Check Also

গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা আর নেই!!!

রিপোর্ট : প্রমিত পাল, সিটি রিপোর্টার গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, বর্তমান মহিলা ভাইস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x