Sunday , 28 April 2024
শিরোনাম

চট্রগ্রামের সাতকানিয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার ঘোষণা, আইনশৃঙ্খলা বিঘ্নকারী যে দলেরই হোক তাদের রক্ষা নাই। নিজ দলের হলেও তাদের কোন অন্যায় আবদার সহ্য করা হবে না। এরই অংশ হিসেবে দেশের বিভিন্ন স্থানে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িতদের শাস্তির আওতায় আনা হয়েছে। তেমনিভাবে সাতকানিয়ায়ও দলীয় পরিচয় দিয়ে কেউ যদি অনৈতিক কর্ম করতে চাই, তাদের আইনশৃঙ্খলা বাহিনীর নিকট সোপর্দ করা হবে।

এছাড়া মাটি কাটা ও অবৈধভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য ইউএনও এবং এসিল্যান্ডকে নির্দেশ দেন।
আজ(২৫ এপ্রিল) সোমবার সাতকানিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় উপদেষ্ঠার বক্তব্যে এম এ মোতালেব এসব কথা বলেন।
সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাতকানিয়া উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আনজুমান আরা বেগম, ভাইস চেয়ারম্যান সালাহ উদ্দীন হাসান চৌধুরী, সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, সাতকানিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সজিব কুমার রুদ্র, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান, ও সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার ফরিদুল আলম। এ সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় সনাতন সেবা সংঘের অভিষেক অনুষ্ঠিত

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক ।   ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা বাথুয়াদী শ্রী শ্রী রাধাকৃষ্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x