Monday , 6 May 2024
শিরোনাম

চাঁদপুর ফরিদগঞ্জে নিজঘরে যুবকের গলাকাটা মরদেহ

চাঁদপুরের ফরিদগঞ্জে ফরিদ উদ্দিন ভূঁইয়া নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের পশ্চিম কাউনিয়া গ্রামে নিজ বসতঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ৪ ভাইবোনের মধ্যে ফরিদ উদ্দিন ছিল সবার ছোট। গত কয়েক মাস পূর্বে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে বাড়িতে অবস্থান করার পাশাপাশি বিকাশ থেকে মোবাইলে টাকা রিচার্জের ব্যবসা করতেন।

শুক্রবার সারা দিন তাকে দেখতে না পেয়ে প্রতিবেশী সালাউদ্দিন ফরিদের বসতঘরের শয়নকক্ষের জানালা দিয়ে উঁকি দিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয় ইউপি সদস্য ও থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (ফরিদগঞ্জ- হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ বলেন, অবিবাহিত ফরিদ উদ্দিন একাই থাকতেন। শুক্রবার সারা দিন তার দেখা না পেয়ে প্রতিবেশীরা ঘরের জানালা দিয়ে তাকে মৃত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় মরদেহের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারালো কোনো কিছু দিয়ে গলায় আঘাত করা হয়েছে বলে মনে করছে পুলিশ।

‘ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। তবে কি কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।’ এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

ফরিদ উদ্দিনের বাবা-মা আগেই মারা গেছেন। তারা ২ ভাই, ২ বোন। বোনেরা তাদের শ্বশুরবাড়িতে থাকেন এবং ভাই প্রবাসী।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x