Saturday , 27 April 2024
শিরোনাম

চাঁদপুর-২ আসনে তৃণমূল নেতাকর্মীদের কাছে জনপ্রিয়তা শীর্ষে নৌকার মনোনয়ন প্রত্যাশী এসি মিজান

মনির হোসেন, চাঁদপুর: আগামি জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর জেলা ৫টি আসনের মধ্যে গুরুত্বপূর্ণ ২ উপজেলা (মতলব উত্তর মতলব দক্ষিণ) নিয়ে গঠিত চাঁদপুর -২ আসনটি। আসন্ন নির্বাচনে চাঁদপুর -২ আসনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়েছেন সংসদীয় আসনের তৃণমূল আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সর্বমহলে জনপ্রিয় সাবেক ছাত্রনেতা.মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মো. মিজানুর রহমান (এসি মিজান)।

 

তিনি সরকারের ব্যাপক উন্নয়ন চিত্র তুলে ধরে ইতিপূর্বে চাঁদপুর প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরতে অনুরোধ করেন এবং মতলব উত্তর ও মতলব দক্ষিণে বিভিন্ন সভা-সমাবেশে করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

 

নৌকা মনোনয়ন প্রত্যাশী এসি মিজান বলেন: দলীয় প্রার্থী হিসেবে জনগণের ভোটে আমি চাঁদপুর-২ আসনের মতলব উত্তর উপজেলা পরিষদের থেকে নৌকার কান্ডারি হিসেবে ইতিপূর্বে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এবং দলমত নির্বিশেষে উপজেলার উন্নয়নে সততা ও নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব শতভাগ পালন করেছি “ইনশাআল্লাহ”।

 

তিনি আরও বলেন, সোনার বাংলা গড়ার স্বপ্নদ্রস্টা স্বাধীনতার স্থপতি মরহুম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন ও স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রস্টা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্বকাতারে এক উন্নত বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন । আমি মাননীয় নেত্রীর সেই স্মার্ট বাংলাদেশ গড়ার উন্নয়নের সঙ্গী হতে আগামি জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে (নৌকা প্রতীকে) মনোনয়ন চাইবো “ইনশাআল্লাহ” এবং উনি মনোনয়ন দিলে এলাকার প্রতিদ্বন্দ্বিতা করা ইচ্ছা পোষণ করছি। অবহেলিত জনগোষ্ঠীর নিরলসভাবে কাজ করে যাব।

 

আমি নৌকার প্রার্থী হয়ে নির্বাচনে জয়ী হলে এলাকার আপামর জনতাকে সঙ্গে নিয়ে মমতাময়ী নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে একটি স্মার্ট সংসদীয় আসন নেত্রীকে উপহার দিবো “ইনশাল্লাহ”।

 

আমি বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে রাজনীতিতে এসেছি। আমি মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে মতলব উত্তর ও মতলব দক্ষিণ বাংলাদেশ আওয়ামী লীগসহ দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে চাঁদপুর -২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগকে আরো সংগঠিত করবো “ইনশাআল্লাহ”।

 

তিনি সর্বশেষ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। এবং বাংলাদেশ আওয়ামী লীগ আমাকে অথবা যাকেই নৌকায় প্রতীকে মনোনয়ন দিবেন আমি দলের স্বার্থে সর্বোচ্চ দিয়ে বঙ্গবন্ধুর নৌকাকে বিজয় করতে কাজ করে যাবো “ইনশাল্লাহ”।

Check Also

মহানগর দক্ষিণ ছাত্রলীগের কমিটিতে মানিকগঞ্জের শাকিল

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x