Tuesday , 7 May 2024
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন সাড়ে ছয়শ দরিদ্র পরিবার

মোঃ জিলহাজ বাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি।।চাঁপাইনবাবগঞ্জে ঈদুল আযহা উপলক্ষে পাঁচশ দরিদ্র পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রি ও ১৫০ জনের মাঝে নগদ টাকা বিতরণ করেছে জেলা প্রশাসন।বৃহস্পতিবার বিকাল তিনটায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সল্লা ও বিকেল চারটায় বাবুডাইং আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি লবন, ১ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, ৭৫ গ্রাম দুধ ও ১টি করে সাবান বিতরণ করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের বলেন, আপনাদের সন্তানদের বাল্যবিয়ে দিবেন না, মাদক থেকে দূরে রাখবেন, তারা যেন কোনো ধরনের অপরাধমূল কাজের সঙ্গে না জড়ায় সেদিকে খেয়াল রাখবেন। ঈদের আনন্দ আপনাদের সঙ্গে ভাগাভাগি করে নিতে মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য এই উপহার পাঠিয়েছেন, আপনারা তাঁর জন্য দোয়া করবেন। এসময় জেলা প্রশাসক সুবিধাভোগীদের তিনি আরো বলেন, আপনারা জমি ও ঘর পেয়েছেন, আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। এসময় জেলা প্রশাসক সরকারের উন্নয়নের কথাও তুলে ধরেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাকিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা খান, এনডিসি তৌফিক আজিজ, সহকারী কমিশনার মিঠুন মৈত্র, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মো. আতাউল হক কমল, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম লুৎফুল হাসান উপস্থিত ছিলেন।

পরে বিকেল সাড়ে পাঁচটায় অফিসার্স ক্লাব প্রাঙ্গনে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দুস্থদের মধ্যে অনুরূপ ঈদ সামগ্রি বিতরণ করেন জেলা প্রশাসক পত্নী ও লেডিজ ক্লাবের সভাপতি মাহফুজা সুলতানা। এছাড়া জেলা প্রশাসনের স্বেচ্ছাধীন তহবিল হতে ৩৩৩ এ কল পেয়ে ১৫০ জন দুস্থ মানুষের মাঝে ২ হাজার টাকা করে বিতরণ করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, আরডিসি আনিসুর রহমান, এনডিসি তৌফিক আজিজ উপস্থিত ছিলেন।

Check Also

বুধবার যেসব এলাকায় সাধারণ ছুটি ঘোষণা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণের দিন আগামী ৮ মে (বুধবার) সাধারণ ছুটি ঘোষণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x