Sunday , 28 April 2024
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার ৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের শ্যামপুর এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলিসহ ৪ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫।

রবিবার দিবাগত গভীর রাতে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের একটি বাশ বাগানের আগ্নেয়াস্ত্র বেচাকেনার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মাদারপুর ডিম ভাঙ্গা গ্রামের রেজাউলের ছেলে ইসাহাক আলী (৩০), মজিবুর হরমানের ছেলে জনি ইসলাম (২২), শামছুল হকের ছেলে ফারুক হোসেন (৩৭), শিবগঞ্জ উপজেলার পিরোজপুর পশ্চিম পাড়া গ্রামের মিন্টু মিয়ার ছেলে জাকির হোসেন (৩৫)।

চাঁপাইনবাবগঞ্জ র্যাাব ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম এর নেতৃত্বে তাদের আগ্নেয়াস্ত্রসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের জাহাঙ্গীরের বাশ বাগানে অবৈধ অস্ত্র বেচাকেনা হচ্ছে। খবর পেয়ে সেই এলাকায় অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল ২টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি, ১টি মাইক্রোবাস, নগদ ৪৯ হাজার টাকাসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, দীর্ঘদিন ধরে শিবগঞ্জ উপজেলার থেকে অবৈধ অস্ত্র বেচাকেনা করে আসছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

 

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় সনাতন সেবা সংঘের অভিষেক অনুষ্ঠিত

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক ।   ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা বাথুয়াদী শ্রী শ্রী রাধাকৃষ্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x