Friday , 26 April 2024
শিরোনাম

চাঞ্চল্যকর নয়ন হত্যা মামলার মূল হোতা কুখ্যাত সন্ত্রাসী শান্ত গ্রেফতারঃ অস্ত্র, মাদক ও ছোরা উদ্ধার

জেলা প্রতিনিধিঃ নরসিংদী
অদ্য ২৫/০৫/২০২২খ্রিঃ ০০.৩০ ঘটিকার সময় মাধবদী থানার মামলা নং-১০, তারিখ-২০/০৫/২০২২, ধারা-৩০২/৩৪/১১৪ পেনাল কোড এর প্রধান আসামী শান্ত (২২), পিতা- মোঃ আনোয়ার হোসেন সাং- চৈায়া উত্তরপাড়া, থানা- মাধবদী জেলা- নরসিংদীকে গোপন সংবাদের ভিত্তিতে চৈায়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার নিকট থেকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলটে, তার দেখানো মতে হত্যাকান্ডে ব্যবহৃত ছোরা এবং ০১ টি দেশীয় তৈরী শুটারগান উদ্ধার র্পূবক জব্দ করা হয়।

শান্ত স্বীকার করে যে, মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নে উত্তর পাড়ার চৌয়া এলাকায় স্থানীয় মেম্বার দানিছুর রহমান দানা(৫৫), পিতা-মৃত আলাউদ্দিন ,স্থায়ী: গ্রাম- ভগিরথপুর, উপজেলা/থানা- মাধবদী, জেলা -নরসিংদী, বাংলাদেশ ও ৩. আতাউর রহমান ভূইয়া(৩৫), পিতা- মৃত নান্নু ভূইয়া ,স্থায়ী: গ্রাম- ভগিরথপুর, উপজেলা/থানা- মাধবদী, জেলা -নরসিংদী এর নির্দেশে সন্ত্রাসী মোঃ শান্ত(২২), পিতা-আনোয়ার হোসেন ,স্থায়ী: গ্রাম- চৌয়া (উত্তর চৌয়া) , উপজেলা/থানা- মাধবদী, জেলা -নরসিংদী, ৪. মোঃ শরিফ মিয়া(৩২), পিতা-দানিছুর রহমান দানা ,স্থায়ী: গ্রাম- চৌয়া (দক্ষিণ চৌয়া) , উপজেলা/থানা- মাধবদী, জেলা –নরসিংদী, ৫. মোঃ বাছেদ মিয়া(৩২), পিতা-আঃ বাতেন ,স্থায়ী: গ্রাম- চৌয়া (মজুম পুর) , উপজেলা/থানা- মাধবদী, জেলা -নরসিংদী, ৬. খোরশেদ আলম খুসু(৩৮), পিতা-হজু মিয়া ,স্থায়ী: গ্রাম- চৌয়া (উত্তর চৌয়া) , উপজেলা/থানা- মাধবদী, জেলা -নরসিংদী, ৭. বদিউজ্জামান ওরফে বদু(২২), পিতা-রহিছ মিয়া ,স্থায়ী: গ্রাম- চৌয়া (উত্তর চৌয়া) , উপজেলা/থানা- মাধবদী, জেলা -নরসিংদী, ৮. আসাদুজ্জামান ওরফে আসু(২০), পিতা-রহিছ মিয়া ,স্থায়ী: গ্রাম- চৌয়া (উত্তর চৌয়া) , উপজেলা/থানা- মাধবদী, জেলা -নরসিংদী, ৯. আনোয়ার হোসেন(৪৫), পিতা-আল মিয়া ,স্থায়ী: গ্রাম- চৌয়া (উত্তর চৌয়া) , উপজেলা/থানা- মাধবদী, জেলা -নরসিংদী, ১০. ছা মিয়া(৪০), পিতা-আল মিয়া ,স্থায়ী: গ্রাম- চৌয়া (উত্তর চৌয়া), উপজেলা/থানা- মাধবদী, জেলা-নরসিংদী, ১১. রবিউল(৩৪), পিতা-অজ্ঞাত ,স্থায়ী: গ্রাম-চৌয়া (দক্ষিণ চৌয়া), উপজেলা/থানা- মাধবদী, জেলা -নরসিংদী, ১২. মাহফুজ(১৯), পিতা-মামুন মিয়া ,স্থায়ী: গ্রাম- কাকশিয়া, উপজেলা/থানা- মাধবদী, জেলা -নরসিংদী, ১৩. সোহান(২৫), পিতা-আব্দুল হালিম ,স্থায়ী: গ্রাম- চৌয়া (মজুম পুর), উপজেলা/থানা- মাধবদী, জেলা-নরসিংদী, বাংলাদেশ আরোও অজ্ঞাতনামা আসামীগন বিভিন্ন সময়ে স্থানীয় ব্যবসায়ীদের নিকট চাঁদা দাবী করত।

১৮/০৫/২০২২ তারিখ সন্ধ্যা ৭:৩০ এর সময় স্থানীয় আতাউর ও দানা মেম্বার ও শান্তসহ প্রায় ১৫/২০ জন লোক নয়নকে একা পেয়ে পুনরায় চাঁদা দাবী করে এবং চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় শান্ত তাকে ছুরিকাঘাত করে। অন্যান্যরা তাকে মারধর করে ঘটনাস্থল ত্যাগ করে। এরপর গুরুতর আহত অবস্থায় নয়নকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এ সংক্রান্তে মাধবদী থানার মামলা নং- ১৪, তাং-২৫/০৫/২০২২খ্রিঃ ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারনীর ১০(ক) এবং মাধবদী থানার মামলা নং-১৫ তাং-২৫/০৫/২০২২খ্রিঃ ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(A) রুজু করা হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণের বিষয়টি প্রক্রিয়াধীন।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x