Monday , 6 May 2024
শিরোনাম

সিরাজদিখানে বালুচর  ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা। 

এইচ. আই লিংকন,মুন্সিগঞ্জ প্রতিনিধি :

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়ন পরিষদের উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ২০২২-২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উন্মুক্ত বাজেট ঘোষণা উপলক্ষে ইউপি চেয়ারম্যান হাজী হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউপি সচিব ইসমাইল হোসেনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন খাসমহল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কবির হোসেন, বালুচর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলী আকবর, চর খাসকান্দি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাহানুর আক্তার প্রমুখ।

পরে ইউনিয়নের সকল ইউপি সদস্য ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান হাজী আওলাদ হোসেনের ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন। এতে ১ কোটি ৭০লক্ষ ৮৩ হাজার ৩শত ৩৯টাকা সম্ভাব্য আয় ও ১ কোটি টাকা ব্যয় ধরে গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য বাজেট ঘোষণা করা হয়।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x