Monday , 6 May 2024
শিরোনাম

চ্যালেঞ্জ মোকাবেলা করেই উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ গড়া আমাদের ব্রত-ডেপুটি স্পিকার

আব্দুল জব্বার পাবনা প্রতিনিধিঃ
আগামী ২০৪০ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত স্বনির্ভরশীল দেশ গঠন করতে কাজ করছে আওয়ামীলীগ সরকার।চ্যালেঞ্জ মোকাবেলা করেই উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ গড়া আমাদের ব্রত।
আজ পাবনার বরাট মোস্তাক স্মৃতি সংঘ ফুটবল মাঠে মা জেনারেল হাসপাতাল ফুটবল টুনামেন্ট এর ফাইনাল খেলার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু এমপি।

তিনি আরো বলেন – আমাদের যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। তিনি যুব সমাজকে মাদক মুক্ত করতে খেলাধুলা প্রতি জোড় দেন। তিনি বলেন আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চৌকস নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের সাথে থাকতে আহ্বান জানান। তিনি আরো বলেন বাংলাদেশ হবে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র যেখানে ধর্মের কোন বিভেদ থাকবেনা। সবাই এক দেশের ভেতরে স্বাধীন ভাবে বাজবে।
ডেপুটি স্পিকার আরো বলেন- সামনে বিশ্বে বৈশ্বিক সংকট দেখা দিতে পারে তাই দেশের একটা জায়গাও যাতে পতিত না থাকে সেদিকে সকলের লক্ষ্য রাখতে বলেন। পতিত জমিতে একটি করে ফল গাছ হলেও লাগানোর আহ্বান জানান তিনি।

এর আগে প্রথমে বরাট মোস্তাক স্মৃতি সংঘের ক্লাব মাঠের ভবনের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার।

বরাট মোস্তাক স্মৃতি সংঘের সভাপতি কাশিনাথপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মীর মঞ্জুর এলাহীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সাথিঁয়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুদ হোসেন। সাথিঁয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হোসেন আলী বাগচি, বরাট মোস্তাক স্মৃতি সংঘের সাধারণ সম্পাদক মফিদুল হোসেন শাহীন, কাশিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কুদ্দুস , বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মীর ইশতিয়াক এলাহি টুটুল, আলমগীর কবির খান রুবেল, রেইন মৃর্ধা, মেম্বার মো. সুজন, সাদ্দাদ,রাকিব আশিক প্রমুখ।

উক্ত ফাইনাল খেলায় বীর মুক্তিযোদ্ধা খানপুড়া একাদশকে ১-০ গোলে হারিয়ে ডিভাইন ডায়াগনস্টিক সেন্টার বিজয়ী হয়।

উল্লেখ্য উক্ত টুনামেন্ট এর পৃষ্ঠপোষকতায় ছিলেন মা জেনারেল হাসপাতাল কাশিনাথপুর ও রিজিয়া এন্টার প্রাইজ কাশিনাথপুর।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x