Sunday , 5 May 2024
শিরোনাম

জাতীয় প্রেস ক্লাবে শিশু আনন্দমেলা

জাতীয় প্রেস ক্লাবের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৪ অক্টোবর) সদস্যদের ছেলেমেয়েদের জন্য দুইদিনের শিশু আনন্দমেলা শুরু হয়েছে। শিশু আনন্দমেলা উদ্বোধন করেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন।

তিনি শিশুদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণকে অভিনন্দন জানিয়ে বলেন, প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হওয়াটাই বড় কথা নয়, প্রতিযোগিতায় অংশ নেয়াটাই মুখ্য।

ব্যবস্থাপনা কমিটির প্রদর্শনী ও শিশু শিক্ষা উপ কমিটির আহ্বায়ক শাহনাজ বেগম পলির পরিচালনায় অনুষ্ঠানে ক্লাবের যুগ্ম সম্পাদক আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, ভানু রঞ্জন চক্রবর্তী ও রহমান মুস্তাফিজ উপস্থিত ছিলেন।

এ আয়োজনের প্রথম দিনে বিভিন্ন বয়সী ছেলেমেয়েদের দৌড়, অংক দৌড়, বিস্কুট দৌড়সহ ৯টি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ৯টায় শুরু হওয়া এ প্রতিযোগিতায় শতাধিক ছেলেমেয়ে অংশ নেয়। বিকেলে অনুষ্ঠিত হয় আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতা। এতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সঙ্গীতা চৌধুরী ও অনিমা মুক্তি গোমেজ। এ ছাড়া সকাল ১১টায় নারী সদস্য ও সদস্যদের স্ত্রীরা পিলোপাসিং ও দড়ি টানাটানিতে অংশ নেন।

 

আগামীকাল (১৫ অক্টোবর) শনিবার বিকেল ৩টায় সদস্যদের ছেলেমেয়েদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এ ছাড়া রয়েছে সদস্যদের স্ত্রী ও ১৫ থেকে ২১ বছরে মেয়েদের লুডু প্রতিযোগিতা। বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণী ও বিচিত্রানুষ্ঠান।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x