Wednesday , 8 May 2024
শিরোনাম

জারা মাহবুবের উদ্দ্যোগে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৯ অক্টোবর) বিকেলে নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনার চত্বরে মাসব্যাপী এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও সমাজসেবক জারা জাবীন মাহবুবের পক্ষ থেকে বৃক্ষরোপন ও গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। এতে উদ্বোধনী দিনে চ্যাম্পিয়ন্স কারাতে-দো একাডেমী বাংলাদেশ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে বিভিন্ন ফলদ, বনজ ও ঔষুধী গাছের চারা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. ফরহাদ আহমেদ, আইসিটি বিভাগের সহকারী প্রোগ্রামার ইঞ্জিনিয়ার মো। অহেদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের সদস্য জিলহাজ বিশ্বাস, ০৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাকিব, ছাত্রনেতা আহসানুর বাবু, ছাত্র নেতা রিজন, আবু জার গিফফারী আবুজার গিফারী সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ১৫নং ওর্য়াড,ও সাংগঠনিক সম্পাদকসহ চ্যাম্পিনয়স কারাতে -দো একাডেমী বাংলাদেশ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার প্রশিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণসহ অন্যান্যরা।

চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের সদস্য জিলহাজ বিশ্বাস জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কনিষ্ঠ ভাই শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগের সদস্য জারা জাবীন মাহবুবের নির্দেশনায় বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচি আগামী এক মাসব্যাপী চলবে। এসময়ে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনে, শিক্ষা প্রতিষ্ঠান, পতিত জায়গায় বৃক্ষরোপন করা হবে। এছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মাঝে গাছের চারা বিতরণ করা হবে।

Check Also

১৩৯ উপজেলায় আজ ভোট, ইসির যত প্রস্তুতি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ বুধবার (৮ মে) অনুষ্ঠিত হবে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x