Saturday , 27 April 2024
শিরোনাম

জারা মাহবুব এর উদ্দ্যোগে বিদ্যালয়ের সকল শিক্ষার্থী পেল শীতকালীন সবজির বীজ

প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে একটি বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শীতকালীন শাক-সবজির বীজ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের ১০৬ নং ঢোরবোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে এসব বীজ বিতরণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও সমাজসেবক জারা জাবীন মাহবুবের পক্ষ থেকে বিভিন্ন শীতকালীন শাক-সবজির বীজ বিতরণ কর্মসূচি পালন করা হয়। এতে শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে লালশাক, পুঁইশাক, মিষ্টি কুমড়া, ঢেঁড়শ, পালংশাকসহ বিভিন্ন শাক-সবজির বীজ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ১০৬ নং ঢোরবোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম, সহকারী শিক্ষক মোসা. আসফা খানম, মোসা. মুনজিলা খাতুন, আয়েশা খাতুন, সৈয়দ মো. এনায়েতুল্লাহসহ সকল শিক্ষার্থী ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হেল্প চাঁপাই-এর স্বেচ্ছাসেবকরা।

সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হেল্প চাঁপাই-এর সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ পৌর যুবলীগের সদস্য জিলহাজ বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে সামান্য একটুও জায়গা ফাঁকা না থাকে তার নির্দেশনা দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জারা জাবীন মাহবুবের উদ্দ্যোগে ঢোরবোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল কোমলমতি শিক্ষার্থীদের মাঝে শীতকালীন শাক-সবজির বীজ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) এই কর্মসূচির উদ্বোধন করা হয়। এই কর্মসূচি জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x