Saturday , 27 April 2024
শিরোনাম

জোসনারা শিশু পার্কের শুভ উদ্বোধন

মোঃজিলহাজ বাবু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রাণকেন্দ্রে ঈদ উপলক্ষে জোছনারা শিশু পার্কের শুভ উদ্বোধন। রোববার (পহেলা ১মে) সন্ধ্যা ৬টার দিকে পায়রা ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৌর মেয়র জনাব মোখলেসুর রহমান।

শিশুদের চিত্ত-বিনোদন মেধা, মনণ বিকাশে নান্দনিক শিশু পার্কটিতে রয়েছে ঘোড়া, উঠপাখি, কবুতোর, দোয়েল, রয়েল বেঙ্গল টাইগারসহ শিশু-কিশোরদের বিনোদন আকর্ষণীয় করতে রাখা হয়েছে ঝুলন্ত দোলনা, নাগর দোলা, পানির ফোয়ারা/ ঝরণা, শ্লিপার ওয়ান্ডার হুইল, হানি সুইং, ম্যারি গো রাইড, প্যারাটুপার, জেট বিমানসহ থাকছে বিনোদনের জন্য অসংখ্য রাইড।

জোসনারা পার্ক উদ্বোধনের আগ মুহূর্তে ইফতারের সময় পার্কের মধ্যে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পার্কের প্রতিষ্টাতা পৌরসভার মেয়র ও ব্যবস্থাপনা পরিচালক জোসনারা ফুড এন্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ লিঃ ব্যবস্থাপনা পরিচালক এবং গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান জনাব মোখলেসুর রহমান।
জোসনারা পার্কের শুভ উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার জনাব এইচ এম আবদুর রকিব বিপিএম, পিপিএম (বার), চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও সাবেক (এমপি) জনাব মুঃ জিয়াউর রহমান, সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা সাধারণ সম্পাদক ও সাবেক এমপি জনাব আব্দুল ওদুদ বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিবগঞ্জ ১ আসনের জাতীয় সাংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল (এমপি), এরফান গ্রুপের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এরফান আলী, শিবগঞ্জ উপজেলার চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোজাফফর হোসেন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
ইফতার ও দোয়া মাহফিলে বক্তারা বলেছেন, শিশুদের শারিরীক ও মানসিক বিকাশের জন্য মির পাড়াতে পার্কের বিশেষ প্রয়োজন ছিলো। এই শুন্যতা এতো দিনে পুর্ন হলো। এলাকার পাশাপাশি বিভিন্ন জেলা থেকে জোসনারা পার্কে আসা দর্শনার্থীদের এ পার্ক মানসিক প্রশান্তি, বিনোদনে ভিন্নমাত্রা যোগ করবে।
জোসনারা পার্কের প্রতিষ্টাতা ও ব্যবস্থাপনা পরিচালক পৌর মেয়র মোখলেসুর রহমান জানান, ব্যাক্তি উদ্যোগে প্রতিষ্ঠিত হলেও এটি এলাকার সম্পদ। আগত দর্শনার্থীরা নামমাত্র মুল্যে পার্কে প্রবেশ করে অফুরন্ত বিনোদনের সুযোগ পাবেন। তাদের সম্মান ও নিরাপত্তার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব পাবে।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x