Saturday , 27 April 2024
শিরোনাম

জোড়া গোলে আল নাসরকে জেতালেন রোনালদো

সৌদি প্রো লিগের ম্যাচে আখদাউদের বিপক্ষে আল নাসরের ৩-০ গোলের জয়ে জোড়া গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। শুক্রবার (২৪ নভেম্বর) রাতে রিয়াদে অনুষ্ঠিত এ ম্যাচে দলের হয়ে প্রথম গোলটি করেন সামি আল নাজি।

ম্যাচের ১৩তম মিনিটেই এগিয়ে যায় আল নাসর। সামি আল নাজি গোল করে প্রথমে এগিয়ে দেন আল নাসরকে। ম্যাচের শেষ দিকে এসে ৩ মিনিটের ব্যবধানে দুই গোল করেন রোনালদো।

পর্তুগিজ এই স্ট্রাইকার প্রথম গোল করেন ৭৭ মিনিটে। অ্যালেক্স টেলেসের ক্রস থেকে বল পেয়ে আল ওখদুদের গোলরক্ষক পাওলো ভিতরকে পরাস্ত করেন সিআর সেভেন। পোস্ট থেকে কিছুটা দুরে বল রিসিভ করেন তিনি। এরপর খুব দুরহ এঙ্গেল থেকে দুর্দান্ত এক শটে প্রতিপক্ষের জালে বল জড়ান সিআর সেভেন।

এরপরের গোলটাই ছিলো সবচেয়ে দর্শনীয়। যেটা সত্যিই রিয়াদে খেলা দেখতে আসা সমর্থকদের চোখ জুড়িয়ে দিয়েছিলো। গোলরক্ষক ভিতর পোস্টের সামনে অনেকটাই এগিয়ে এসেছিলেন একটি আক্রমণ ঠেকানোর জন্য। কিন্তু বল চলে যায় সোজা রোনালদোর কাছে। এরপরই অসাধারণ একটি লব করেন তিনি। যেটা গোলরক্ষক এবং ডিফেন্ডারদের মাথার ওপর দিয়ে গিয়ে সোজা আশ্রয় নেয় পোস্টের ভেতর। ৩৫ গজ দুর থেকে নেয়া তার এই লবটি মন ভরিয়ে দেয় দর্শক-সমর্থকদের।

চলতি মৌসুমে ১৩ ম্যাচে রোনালদোর এটি ১৫তম গোল। আর এই জয়ের ফলে আল নাসর উঠে এসেছে দ্বিতীয় স্থানে। ১ পয়েন্ট এগিয়ে আল হিলাল। তারা ম্যাচও খেলেছে একটি কম। ১৪ ম্যাচে আল নাসরের পয়েন্ট ৩৪। ৩৩ ম্যাচে আল হিলালের পয়েন্ট ৩৫।

 

 

Check Also

বিশ্ব রেকর্ড গড়ে জিতল পাঞ্জাব

এতদিন শাহরুখ খান আর প্রীতি জিনতার জন্য ‘বীর-জারার’ লড়াই বলেই পরিচিত ছিল ম্যাচ। এবার ইতিহাসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x