Sunday , 5 May 2024
শিরোনাম

ঝিনাইদহ পৌরসভার নির্বাচন ১১ সেপ্টেম্বর

ঝিনাইদহ পৌরসভার স্থগিত হওয়া নির্বাচন আগামী ১১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।
নির্বাচন কমিশনার আহসান হাবিব খান রোববার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে আচরণ বিধি প্রতিপালন ও আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা জানান।
জেলা প্রশাসক মনিরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান, খুলনা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হুমায়ুন কবির, জেলা নির্বাচন অফিসার আব্দুস ছালেকসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।
নির্বাচন কমিশনার বলেন, ঝিনাইদহ পৌরসভার নির্বাচনের সকল প্রার্থীকে আচরণ বিধি সঠিক ভাবে মেনে চলতে হবে। আবারও আচরণ বিধি ভঙ্গের ঘটনা ঘটেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। ইতোমধ্যে নির্বাচন সুন্দর সুষ্ঠু করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নির্বাচন সুষ্ঠু করতে ১৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ৫ প্লাটুন বিজিবিসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ভোটের দুইদিন আগে থেকেই দায়িত্ব পালন শুরু করবেন। সব কটি কেন্দ্রেই ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্টিত হবে।
এর আগে, চলতি বছরের ১২ জুন একাধিক সংঘর্ষ, আচরণ বিধি ভঙ্গসহ নানা কারনে সদর পৌরসভা নির্বাচন স্থগিত করেছিল নির্বাচন কমিশন। যে নির্বাচনের ভোট গ্রহণের কথা ছিল ওই মাসের ১৫ তারিখে।

Check Also

চট্রগ্রামে মৎস্য অধিদপ্তরের বিভিন্ন নির্মান কাজের উদ্বোধন করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

স্টাফ রিপোর্টার: আজ ০৫ মে রবিবার দুপুরে চট্টগ্রামে মৎস্য অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x