Thursday , 9 May 2024
শিরোনাম

টি-টেনে না খেলেও আছেন সাকিব

গ্যালারিতে হাজির সাকিব আল হাসান, দলের আইকন ও ব্র্যান্ড আম্বাসেডর। এমন দিনে রোমাঞ্চে ঠাসা ম্যাচে নর্দান ওয়ারিয়র্সের বিপক্ষে জয় পেলো বাংলা টাইগার্স। চলতি আসরে ৪ ম্যাচে এটা তাদের দ্বিতীয় জয়।

গতকাল টি-টেন ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে নর্দান ওয়ারিয়র্সকে ৩ রানের ব্যবধানে হারিয়েছে বাংলা টাইগার্স। এদিন আগে ব্যাটিং করে ১৩৭ রানের পুঁজি পায় বাংলা। জবাবে লড়াই করলেও ১৩৪ রানেই থেমে যায় নর্দানের ইনিংস। ম্যাচ শেষে সাকিব ছিলেন পুরস্কার বিতরণী মঞ্চেও।

বাংলা টাইগার্সের দেওয়া ১৩৮ রান তাড়া করতে নেমে কেন্নার লুইস ও হযরতউল্লাহ জাজাইয়ের ব্যাটে ৫৪ রানের বিষ্ফোরক শুরু পায় নর্দান। ৯ বলে ২২ রান করে লুইস ফিরলে ভাঙে তাদের জুটি। দলীয় ১০০ রানে ফেরার আগে জাজাই করেন ২০ বলে সমান ৫টি করে চার ও ছক্কায় ৫৭ রান।

শেষ ওভারে জয়ের জন্য তাদের প্রয়োজন ছিল ১৭ রান। প্রথম ৩ বলে ৯ রান তুলে কাজ সহজ করেন জিমি নিশাম। কিন্তু পরের তিন বলে ৫ রানের বেশি তুলতে পারেননি তিনি। শেষ পর্যন্ত ৩ রানে হার নিয়ে মাঠ ছাড়ে তারা।

এর আগে ব্যাটিং করতে নেমে দলীয় ১৭ রানে ওপেনার আভিষ্কা ফার্নান্দোকে হারায় বাংলা। এরপর ৫২ রানের জুটি গড়েন জর্ডন কক্স ও কুশল মেন্ডিস। কক্স ১৬ বলে ৩৫ আর মেন্ডিস করেন ১০ বলে ২০ রান। শেষদিকে জেমস মিলারের ২৪ বলে ৫০ রানের তাণ্ডবে ১৩৭ রানের পুঁজি পায় বাংলা। ম্যাচ শেষে মিলারের হাতে হিটার অব দ্য ম্যাচের পুরস্কার তুলে দেন সাকিব।

 

 

Check Also

বিরক্ত হয়ে আবারও ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা হিসেবে সাকিব আল হাসানের নাম বললে খুব একটা ভুল হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x