Friday , 26 April 2024
শিরোনাম

টেকনাফ ইউএনও’র আচরণ সভ্যতাকে প্রশ্নবিদ্ধ করেছে -সোহেল আহমেদ

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃ
মঙ্গলবার ২৬ জুলাই ২০২২ খ্রীঃ ময়মনসিংহে দৈনিক লাল সবুজের দেশ ও অপরাধ জগত পত্রিকার প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক লাল সবুজের দেশ ও অপরাধ জগত পত্রিকার সম্পাদক এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র (বিএমএসএফ) কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ।
অপরাধ জগত ময়মনসিংহ ব্যুরো চীফ তসলিম সরকার এর সভাপতিত্বে ময়মনসিংহ বিভাগের সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।
এসময় আলোচনায় অংশগ্রহণ করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান, সহ-সভাপতি সাইদুর রহমান বাবুল, ময়মনসিংহ জেলা বিএমএসএফ’র সভাপতি ওয়াহিদুজ্জামান আরজু, সাধারণ সম্পাদক মাইনউদ্দিন উজ্জ্বল, শেরপুর জেলা প্রতিনিধি কায়সার নিয়াজ ।
উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ, আরিফ রব্বানী, আতিকুর রহমান এলিম, আবুজর গিফারী জাফর, রাসেল আহমেদ প্রমুখ ।
প্রধান অতিথি সোহেল আহমেদ বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের উপর গুরুত্ব আরোপ করে বলেন , টেকনাফ ইউএনও আচরণে সভ্যতাকে প্রশ্নবিদ্ধ করেছে। ওএসডি কোন শাস্তি নয় চাকুরি বিধিমালা অনুসারে ব্যবস্থা নিতে হবে। সাংবাদিকদের বিবেক আরো জাগ্রত করতে হবে। সমাজের অসংহতি সম্ভাবনা নিয়ে সাহসিকতার সাথে কাজ করতে হবে। রাষ্ট্রের কর্তাব্যক্তিদের সাথে সাংবাদিকদের নিবিড় সম্পর্ক গড়ে তুলতে হবে। সাংবাদিকরা কারো শত্রু নয়। সংবাদ প্রকাশের কারণে দেশের প্রত্যান্ত অঞ্চলে অগনিত সাংবাদিক মামলা হামলা হয়রানি নির্যাতনের শিকার হচ্ছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম প্রতিটি ঘটনার ন্যায় বিচার পেতে সোচ্চার কন্ঠে প্রতিবাদ অব্যাহত রেখেছে। সাংবাদিকদের অধিকার মর্যাদা রক্ষায় বিএমএসএফ’র ১৪ দফা দাবি বাস্তবায়নে জন্য ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x