Monday , 6 May 2024
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে ‘মুক্তিযুদ্ধের’ ২৭ আগ্নেয়াস্ত্র, গুলি উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়ায় ভবন নির্মাণের জন্য মাটি খুঁড়তে গিয়ে ২৪টি থ্রি-নট-থ্রি রাইফেল ও তিনটি এসএলআর উদ্ধার হয়েছে। এ সময় বিপুল পরিমাণ গুলিও উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা মুক্তিযুদ্ধের সময় এসব আগ্নেয়াস্ত্র ব্যবহৃত হয়েছিল।

মঙ্গলবার বিকেলে শহরের আশ্রমপাড়া এলাকার বাসিন্দা আবু হানিফের একটি নতুন পাকা ভবনের নির্মাণকাজ করার সময় মাটি খুঁড়তে গিয়ে একটি বাক্সের ভেতর থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হয় বলে নিশ্চিত করেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

পুলিশ জানায়, দুপুরের দিকে শহরের আশ্রমপাড়া এলাকার বাসিন্দা আবু হানিফের ভবন নির্মাণের কাজ করছিলেন শ্রমিকরা। এ সময় সেখানে মাটি খুঁড়তে গিয়ে তারা একটি টিনের ট্রাঙ্ক দেখতে পান। পরে ট্রাঙ্কের ভেতর পলিথিনে মোড়ানো অস্ত্র দেখতে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাঙ্ক থেকে ২৪টি থ্রি-নট-থ্রি রাইফেল ও তিনটি এসএলআর উদ্ধার করে।

এ দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধি। পরে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে উদ্ধার ট্রাংকটির আগ্নেয়াস্ত্র ও গুলিগুলোর তালিকা করা হয়।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x