Friday , 26 April 2024
শিরোনাম

ডামুড্যায় ওয়ালটনের আনন্দ র‌্যালি শফিকুল ইসলাম সোহেল

শফিকুল ইসলাম সোহে

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের ডামুড্যায় দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজার বিশাল বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

ডামুড্যা উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন-২০২৩ এর সিজন-১৮ এর আওতায় স্থানীয় উপজেলা ওয়ালটন শপের উদ্যোগে এই কর্মসূচিত পালিত হয়।

শনিবার (২০ মে) সকাল সাড়ে ১০ টায় উপজেলা বাসস্ট্যান্ড থেকে আনন্দ র‌্যালি বের হয়। ওয়ালটনের লোগোযুক্ত টি-শার্ট, ক্যাপ পরে ব্যানার, ফেস্টুন, ব্যান্ডপার্টি নিয়ে বিভিন্ন বয়সী কয়েক শত নারী-পুরুষ র‌্যালিতে অংশ নেয়।

র‌্যালির উদ্দেশ্য হলো ওয়ালটন সম্পর্কে সাধারণ মানুষকে অবগত করা। র‌্যালিটি শরীয়তপুর-ডামুড্যা মহাসড়ক হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ফের একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা ওয়ালটন প্লাজার সামনে সংক্ষিপ্ত আলোচনা সভার অনুষ্ঠিত হয়। ডামুড্যা শাখা ম্যানেজার (ইনচার্জ) আসাদুল্লাহ এর সঞ্চালনায় অলোচনা সভায় বক্তব্য রাখেন, সমাজ সেবক জেবুল বিশ্বাস, অপি চন্দ্র দাস, মোঃ মহসিন, সরদার মোঃ মেহেদী হাসান, প্রমুখ।

সমাজ সেবক জেবুল বিশ্বাস বলেন, ‘‘আমরা গর্বিত ওয়ালটন দেশী পণ্য। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ার লক্ষ্যে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। আমরা বিশ্বাস করি, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ ধনী রাষ্ট্রে পরিণত হবে। তারই ধারাবাহিকতায় ওয়ালটন উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বিভিন্ন পণ্য সরবরাহ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, ওয়ালটনের একটি ফ্রিজ আমার বাসায় আছে। অল্প পয়সায় কিনেছি, গুণগত মান ভালো। তিনি ওয়ালটনের উন্নতি কামনা করেন।

ডামুড্যা শাখা ম্যানেজার (ইনচার্জ) আসাদুল্লাহ উপস্থিত সবাইকে ওয়ালটন পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা ওয়ালটনের পণ্য কিনুন, দেশের টাকা দেশে রাখুন, বাংলাদেশকে সমৃদ্ধ করুন।

Check Also

শেখ হাসিনার মতো নেতৃত্ব বর্তমান বিশ্বে বিরল: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x