Sunday , 5 May 2024
শিরোনাম

ডেইলি সানের লোটাস ডিকাবের নতুন সভাপতি

ডেইলি সানের রেজাউল করিম লোটাস ও বাংলাভিশনের ইমরুল কায়েস ২০২৩ সালের জন্য ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্টস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ডিকাব)-এর সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে ডিক্যাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন শেষে নতুন এই কার্যনির্বাহী কমিটির ঘোষণা দেওয়া হয়।

ডিকাবের ১১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যরা হচ্ছেন সহ-সভাপতি মীর মোস্তাফিজুর রহমান (ফিনান্সিয়াল এক্সপ্রেস), যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান অপু (এটিএন নিউজ), কোষাধ্যক্ষ আতিকুর রহমান (জবাবদিহি), দপ্তর সম্পাদক মোর্শেদ হাসিব হাসান (চ্যানেল টোয়েন্টিফোর )। সদস্য : খুররম জামান (বার্তাটোয়েন্টিফোর), নাফিজা দৌলা (ইন্ডিপেন্ডেন্ট টিভি), রবিউল হক (ডেইলি ইন্ডাস্ট্রি), শেখ শাহরিয়ার জামান (বাংলা ট্রিবিউন), তৌহিদুর রহমান (বাংলানিউজ)।

ডিকাবের এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সিনিয়র সাংবাদিক ফরিদ হোসেন। নির্বাচন কমিশনার হিসেবে তাঁকে সহায়তা করেন সিনিয়র সাংবাদিক নিজামউদ্দিন আহমেদ ও রেজওয়ানুল হক রাজা।

এর আগে ডিকাবের বিদায়ি কমিটির (২০২২) সভাপতি রেজাউল করিম লোটাসেরন সভাপতিত্বে বার্ষিক সাধারণসভা অনুষ্ঠিত হয়। এতে সাধারণ সম্পাদক একেএম মঈনুদ্দিন ও কোষাধ্যক্ষ এহসান জুয়েল প্রতিবেদন পেশ করেন।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x