Sunday , 5 May 2024
শিরোনাম

ত্রিশালে আওয়ামীলীগের সম্মেলন স্থলের পাশে ছুরিকাঘাতে আবীর নামে যুবলীগ কর্মীর মৃত্যু

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃ
ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলনস্থলের পাশে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. আবীর (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবীর ময়মনসিংহ নগরের কৃষ্টপুর এলাকার ভাঙারি ব্যবসায়ী আবুল কালামের ছেলে।
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, বিকেলে ত্রিশালের নজরুল একাডেমি মাঠে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন চলছিল।এ সময় নজরুল একাডেমির ডাকবাংলোর সামনের সড়কে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তবে কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে সেটি এখনো জানা যায়নি।
নিহত আবিরের একাধিক রাজনৈতিক সহযোগী জানান,ময়মনসিংহ নগরের একটি পক্ষের সঙ্গে বিরোধ ছিল নিহত আবীরের। বিরোধের জের ধরে গতকাল বুধবার দিবাগত রাত দেড়টার দিকে ময়মনসিংহ নগরের নয়াপাড়া এলাকায় আবীরকে একাধিক ব্যক্তিগত গাড়ি নিয়ে ধাওয়া করে প্রতিপক্ষ।
পরে আবীর পালিয়ে যায়।২১ জুলাই বৃহস্পতিবার বিকেলে ত্রিশালে আওয়ামী লীগের সম্মেলনস্থলে ধাওয়া করা ওই প্রতিপক্ষের সঙ্গে দেখা হয় আবীরের।পরে আবীর প্রতিপক্ষের কাছে গত রাতের ধাওয়া করার বিষয়টি জানতে চান।
এ নিয়ে আবীরের সঙ্গে প্রতিপক্ষের কথা কাটাকাটি হয়। পরে কথা কাটাকাটির এক পার্যায়ে আবীরকে ছুরিকাঘাত করে তারা। ছুরিকাঘাতের পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x