Friday , 26 April 2024
শিরোনাম

ত্রিশালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলায় ভূমির সেবায় প্রশংসিত এসিল্যান্ড

ত্রিশালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলায় ভূমির সেবায় প্রশংসিত এসিল্যান্ড

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃময়মনসিংহের ত্রিশালে সাত দিনব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা বুধবার রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয়।মেলার শুরু থেকে গতকাল বুধবার বিকাল পর্যন্ত লাইভ সেবায় প্রায় তিন লক্ষ টাকা ভূমি উন্নয়ন কর আদায় করেছে ত্রিশাল উপজেলা ভূমি অফিস।এছাড়াও নাম জারী আবেদনের শতভাগ নিষ্পত্তি করা হয়।
সরহকারী কমিশনার (ভূমি) হাসান আব্দুল্লাহ আল মাহমুদ জানান,স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার প্রথম দিন থেকেই এখানে দেওয়া হয় লাইভসেবা। সেবার অংশ হিসেবে আদায় করা হয় ভূমি উন্নয়ন কর, সাত দিনে প্রায় তিন লক্ষ ভূমি উন্নয়ন কর আদায় করা হয়। এছাড়াও নাম জারী আবেদনের শতভাগ নিষ্পত্তি করা হয়েছে। নাম জারীর জন্য আবেদন করা ৫টি নিষ্পত্তি করা হয়।
নিষ্পত্তি হওয়া নাম জারীর ডুপ্লিকেট কার্বন কপি ও খারিজ খতিয়ান বুধবার মেলা শেষে সহকারী কমিশনার (ভূমি) অফিসের স্টল থেকে বিকেলে গ্রহকদের হাতে তুলে দেওয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান সেবা গ্রহীতাদের হাতে ডুপ্লিকেট কার্বন কপি ও খারিজ খতিয়ান তুলে দেন।
এসময় সহকারী কমিশনার (ভূমি) হাসান আব্দুল্লাহ আল মাহমুদ,হরিামপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ফিরোজ আহমেদ, ত্রিশাল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ ফিরোজ কবীর উপস্থিত ছিলেন।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x