Tuesday , 7 May 2024
শিরোনাম

দু’বছর আগেই মা হয়েছেন বুবলী, ছেলের নাম শেহজাদ খান!

বেবি বাম্পের ছবি প্রকাশের পর আলোচনায় শবনম বুবলী। শোনা যাচ্ছে, কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। তবে অভিনেত্রীর একাধিক ঘনিষ্ঠ সূত্র মারফত খবর, মেয়ে নয় ছেলে সন্তানের মা হয়েছেন তিনি। তবে বিয়ে ও সন্তানের বিষয়ে কোনো কিছু খোলাসা করেননি বুবলী।

এক সূত্রে জানা গেছে, দুই বছর আগেই শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী। অপু বিশ্বাসের মতো তিনিও পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান।

সূত্র মতে, ২০২০ সালের ফেব্রুয়ারিতে বরেণ্য নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমা মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রে শাকিব খানের এই সন্তানের জন্ম হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক বুবলীর এক ঘনিষ্ঠজন জানান, বুবলীর ছেলে শেহজাদ খানের বয়স এখন দুই বছরের বেশি।

এর আগে, ২৭ সেপ্টেম্বর সাংবাদিকদের বুবলী বলেন, আমি আরো কিছুদিন সময় চাই। এসব নিয়ে কথা বলতে আমার আরো প্রস্তুতি দরকার।তবে এটুকু বলবো আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে।

তিনি বলেন, আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই আমার ব্যক্তিগত বিষয় নিয়ে তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সবকিছু আপনাদের জানাবো।

Check Also

বুধবার যেসব এলাকায় সাধারণ ছুটি ঘোষণা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণের দিন আগামী ৮ মে (বুধবার) সাধারণ ছুটি ঘোষণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x