Sunday , 5 May 2024
শিরোনাম

সাভারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

বিএম টিপু, সাভার: সাভার উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিবসটি নানান আয়োজনের মাধ্যমে উদযাপন করেছে।

আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) আনন্দ র‍্যালী, বিশেষ দোয়া ও কেক কাঁটার মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়।

সাভার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়। র‍্যালীতে উপস্থিত ছিলেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান এমপি, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা, ঢাকা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী লিয়াকত হোসেন, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ প্রমুখ সহ অন্যরা।

আনন্দ র‍্যালীটি সাভার উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে ঢাকা-আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে। আনন্দ র‍্যালীতে ত্রাণ প্রতিমন্ত্রী, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x